banglanewspaper

টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে একাদশের বাইরে রেখে একের পর হেরেই চলেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। রবিবার দিল্লি ক্যাপিটালসের কাছে তারা হেরেছে ৩৯ রানে। এটি তাদের টানা তৃতীয় হার। সাত ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন ষষ্ঠ অবস্থানে আছে সানরাইজার্স হায়দ্রাবাদ। আট ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে দিল্লি আছে দ্বিতীয় অবস্থানে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রবিবার দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় সানরাইজার্স হায়দ্রাবাদ ও দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচটি অনুষ্ঠিত হয় হায়দ্রাবাদের ঘরের মাঠে। প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৫ রান সংগ্রহ করে দিল্লি।

দলের পক্ষে ২৪ বলে ৪০ রান করেন কলিন মুনরো। ৪০ বলে ৪৫ রান করেন অধিনায়ক শ্রেয়াস আয়ার। ১৯ বলে ২৩ রান করে অপরাজিত থাকেন রিশাব পান্ত। হায়দ্রাবাদের পক্ষে খলিল আহমেদ ৩টি, ভুবনেশ্বর কুমার ২টি, অভিষেক শর্মা ১টি ও রশীদ খান ১টি করে উইকেট শিকার করেন।

পরে হায়দ্রাবাদ ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে ১১৬ রান করে অলআউট হয়। দলের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো ওপেনিং জুটিতে ৭২ রানের পার্টনারশিপ গড়েন। ৯.৫ ওভারে বেয়ারস্টো ফিরে গেলে এরপর শুরু হয় ভাঙন।

দুই ওপেনার ছাড়া আর কেউ দুই অঙ্কের ঘরে রান করতে পারেনি। ওয়ার্নার ৫১ ও বেয়ারস্টো ৪১ রান করেন। দিল্লির পক্ষে কাগিসো রাবাদা ৪টি, ক্রিস মরিস ৩টি ও কিমো পল ৩টি করে উইকেট নেন। ৪ ওভারে ১৭ রান দিয়ে তিন উইকেট নিয়ে ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পান কিমো পল। হায়দ্রাবাদ ৭টি ম্যাচ খেললেও সাকিব আল হাসানকে তারা একাদশে রেখেছে মাত্র একটি ম্যাচে।

সংক্ষিপ্ত স্কোর

দিল্লি ক্যাপিটালস: ১৫৫/৭ (২০ ওভার)

সানরাইজার্স হায়দ্রাবাদ: ১১৬ (২৮.৫ ওভার)

ট্যাগ: bdnewshour24 সাকিব হায়দ্রাবাদ