banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ ‘মুছে যাক গ্লানি, দূর হউক সংকীর্ণতা-নতুন বছর বয়ে আনুক পরিপূর্ণতা’-এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার  মাওনা চৌরাস্তায় প্রায় শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে বৈশাখী পণ্য সামগ্রী বিতরণ করেছে শিক্ষাবান্ধব সামাজিক সংগঠন আলোর দিশারী শিক্ষা ফাউন্ডেশন।

১৩ ও ১৪ এপ্রিল সারাদিনব্যাপী আলোর দিশারী শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে বৈশাখী পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রমটি  প্রতিষ্ঠাতা পরিচালক খন্দকার মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনায় গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন এর উদ্বোধন করেন।

 অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,  সংগঠনের সম্মানিত সদস্য সোহেল আহমেদ, নূরে জান্নাত কামনা,মোঃ রুহুল আমিন,নূরনবী হাসান সাগর,শারমিন জাহান মৌসুমী প্রখূম। এ সময় শতাধিক বৃদ্ধ অসহায় পুরুষ,মহিলা ও শিশুদের নতুন পোশাক প্রদান ও বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য,"এসো ছড়াই আলোর শিখা, আলোর পথের পাবো দেখা" এই স্লোগানকে সামনে রেখে ২০১০ সালে প্রতিষ্ঠিত হয় আলোর দিশারী শিক্ষা ফাউন্ডেশন।প্রতিষ্ঠারর পর থেকেই এ সংগঠন বিভিন্ন শিক্ষামূলক ও সামাজিক কাজ করে বহু সুনাম অর্জন করেছে।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর