banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে সাধারণ মানুষদের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময়, তাদের সার্বিক খোঁজখবর নেয়াসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছেন কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়। এসময় আধুনিক পৌরসভা গঠনে ও নাগরিক সুবিধা নিশ্চিত করতে সবাইকে সাথে নিয়ে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

গতকাল বাংলা নতুন বছরের (১৪২৬) প্রথম দিনে কালিয়াকৈর পৌরসভার ৯টি ওয়ার্ডের সাধারণ মানুষদের সাথে সৌজন্যেমূলক সাক্ষাৎ ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়। 

সিকদার জহিরুল ইসলাম জয় দীর্ঘদিন ধরে মানুষের বিভিন্ন ধরনের সমস্যা সমাধান থেকে শুরু করে মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। একসময়ে বাংলাদেশ ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। কর্মদক্ষতা ও সাংগঠনিক দক্ষতার ফলে বর্তমানে গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের ছায়াতলে আশীর্বাদপুষ্ট সিকদার জয় এরই মধ্যে জনগণের মধ্যে জায়গা করে নিয়েছেন। 

গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বলেন, নতুন বছরের শুভেচ্ছা বিনিময় ও সাধারণ মানুষদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং তাদের খোঁজখবর নেয়ার জন্য আমি তাদের দুয়ারে দুয়ারে ছুটে চলেছি। সাধারণ মানুষদের মন জয় করে তাদের সাথে নিয়েই আমি সামনের দিকে এগিয়ে যেতে চাই।

মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়ের সাথে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজসহ স্থানীয় আ'লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
 

ট্যাগ: bdnewshour24 কালিয়াকৈর