banglanewspaper

পর্ন ছবির কালেকশন ছিল ছেলের। বাবা বিষয়টি জানতে পেরে ছবিগুলো নষ্ট করে ফেলেন। আর এতে চটেছে ছেলে। ৮৬ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি টাকায় সাড়ে ৭২ লাখ) ক্ষতিপূরণ চেয়ে আদালতে বাবার বিরুদ্ধে মামলা ঠুঁকে দিয়েছেন ছেলে (৪০)। তবে এ ঘটনায় ওই ছেলে ও তার বাবা-মার নাম প্রকাশ করা হয়নি।

এবিসি নিউজের খবরে বলা হয়েছে, ঘটনাটি শুক্রবারের। যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের বাসিন্দা এক দম্পতির বিরুদ্ধে মামলা করেছেন তাদেরই ছেলে। ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদের পর মা-বাবার সঙ্গে থাকতে এসেছিলেন ওই ব্যক্তি। ১০ মাস পর নিজের অন্য আস্তানায় চলে যান তিনি। তার বিভিন্ন ব্যবহারের জিনিস যখন নতুন ঠিকানায় পৌঁছায় তিনি দেখেন তার সাধের পর্ন ছবির কালেকশন এসে পৌঁছায়নি। ছোটখাটো নয় সেই কালেকশন। ১২টি বাক্স ভর্তি ছিল পর্ন ছবির ডিভিডি। এতেই চটে যায় ছেলে। বাবা-মার বিরুদ্ধে ফৌজদারি মামলা করার কথা ভাবেন তিনি। তবে তার আইনজীবী তাতে রাজি হননি। পরে তিনি মামলাটি করেন।

ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত বাবা জানান, ছেলের ভালোর কথা ভেবেই পর্ন ছবির সেই কালেকশন তিনি নষ্ট করে দিয়েছেন। পর্নকে মাদকের সঙ্গে তুলনা করে ছেলেকে পাঠানো ই-মেইলে তিনি এ-ও জানিয়েছেন, এক ব্যাগ কোকেন দেখলে তিনি যা করতেন, এক্ষেত্রেও তাই করেছেন। ছেলের মানসিক স্বাস্থ্যের কথা ভেবেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি।

তবে বাবার এই যুক্তি মানতে নারাজ ছেলে। তার দাবি, ২৯ হাজার মার্কিন ডলারের (২৪ লাখ টাকা) কালেকশন নষ্ট করেছেন তার বাবা। সেখানে ছিল বেশ কিছু দুষ্প্রাপ্য ছবিও।

ট্যাগ: bdnewshour24 পর্ন