banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে এক গৃহবধুর ও আব্দুল হাকিম নামে এক যুবক আটক হয়েছিলেন। গত শনিবার ১৩ এপ্রিল দিবাগত রাত অনুমানিক সাড়ে ১২টার দিকে উপজেলার সিম্বা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। সেই যুবক আব্দুল হাকিম সদর ইউনিয়নের দাউদপুর গ্রামের মৃত মানিকের ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, উপজেলার সিম্বা দক্ষিণপাড়া গ্রামের জনৈক চাকুরীজীবি এক ব্যক্তির স্ত্রীর ঘরে দাউদপুর গ্রামের মৃত মানিকের ছেলে আব্দুল হাকিম অসামাজিক কার্যকলাপ করার উদ্দ্যেশে ঘরের ভেতরে প্রবেশ করে। এসময় স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেড়ে তাদের দুইজনকে আটকে দেয়।

এরপর স্থানীয় লোকজন রাণীনগর থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধু ও যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনা ঘটার পড় থেকে প্রভাবশালী কিছু ব্যক্তিরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। থানা পুলিশ তাদের দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করে রবিরার ১৪ এপ্রিল আদালতে প্রেরণ করেন। জেল হাজত থেকে ওই গৃহবধু ও যুবক গত সোমবার জামিন পেয়েছেন। ঘটনাটি ঘটার পর থেকে স্থানীয় লোকজনের মধ্যে ঘটনাটি কানাঘোষা হচ্ছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, স্থানীয় লোকজন থানায় খবর দিলে তাদের দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় তাদের দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছিলে।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর