banglanewspaper

পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের পক্ষে নির্বাচনি প্রচারণায় অংশ নিয়ে হৈচৈ ফেলে দিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। ইতিমধ্যে তার বাণিজ্য ভিসা বাতিল করেছে ভারত সরকার। ফেরদৌসের বিরুদ্ধে সরাসরি অভিযোগ এনেছে ভারেতের কেন্দ্রীয় ক্ষমতাসীন দল বিজেপি। এমনকি তার প্রচারণার ভিডিওচিত্র তারা জমা দিয়েছেন নির্বাচন কমিশনে।

বিজেপির অভিযোগের পর নড়েচড়ে বসে নির্বাচন কমিশন ও ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়। যার ফলে ফেরদৌসের বাণিজ্য ভিসা বাতিলের পাশাপশি তাকে কালো তালিকাভুক্তও করা হয়েছে। ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়।

এদিকে জানা গেছে মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতেই ঢাকায় ফিরছেন ফেরদৌস। তার সঙ্গে যোগাযোগের জন্য হোয়াটসঅ্যাপে মেসেজ করা হলে তিনি কোনো সাড়া দেননি।

সম্প্রতি পশ্চিমবঙ্গের ‘দত্তা’ শিরোনামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন ফেরদৌস। সেই ছবির শুটিংয়ের ফাঁকেই তিনি তৃণমূল কংগ্রেসের লোকসভা প্রার্থী কানাইলাল আগরওয়ালের সমর্থনে প্রচারণায় অংশ নেন।

ভারতীয় হাইকমিশনের কালো তালিকাভুক্তির কারণে ভারতে প্রবেশের পথ বন্ধ হয়ে গেলো ফেরদৌসের। ফলে আটকে যাচ্ছে দত্তা ছবির কাজ। এবং ভবিষ্যতে ফেরদৌস ভারতীয় কোনও ছবিতে কাজ করতে পারবেন কি না সে বিষয়েও সংশয় তৈরি হলো।

ট্যাগ: bdnewshour24 ফেরদৌস