banglanewspaper

মাগুরা প্রতিনিধি: নববর্ষ পালন উপলক্ষে আয়োজিত পিকনিকে উচ্চ শব্দে সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে মাগুরার শালিখা উপজেলার বৈখোলা গ্রামে সোমবার রাতে কাথা কাটাকাটির জের ধরে মঙ্গলবার সকাল উভয় পক্ষ সংর্ঘষে লিপ্ত হয়। সংঘর্ষে আবু নাসের (৪৫) নামে এক কৃষক নিহত ও ১৬ জন আহত। এ সময় একটি মটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটে। ঘটনার পর  এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

গ্রামের ইনছান মন্ডলসহ স্থানীয়রা জানান, নববর্ষ পালন উপলক্ষে সোমবার সন্ধ্যায় খায়রুল, ইকরামুল, আলী হোসেনসহ গ্রামের একদল যুবক মিলে শহীদের ভিটায় পিকনিকের আয়োজনে সাউন্ড বক্সে গান বাজায়। এ সময় পার্শ্ববর্তী বাড়ির রাজু বিশ্বাস গান বাজাতে নিষেধ করলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির ঘটনার জের ধরে মঙ্গলবার সকালে রাজু আড়পাড়া বাজার থেকে ফেরার পথে আলীবর্দি মন্ডল রাজুর গতিরোধ করলে সে সময় রাজু মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে রাজু ও তার দলের লোকেরা  রামদা, ঢাল-সড়কীসহ বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে প্রতিপক্ষ আলীর্বদি মন্ডল, রিপন মন্ডলসহ পিকনিক পার্টির লোকজনের উপর হামলা করলে উভয় পক্ষ সংর্ঘষে লিপ্ত হয়।

এ সময় আবু নাসের (৪৫) মারাত্বক আহত হয়। তাকে প্রথমে মাগুরা সদর হাসপাল পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে  বিকালে তার মৃত্যু হয় বলে জানান তারা। 

এছাড়া একই পক্ষের বাবর আলী, হেকমত আলী, খায়রুল মন্ডল একরামুল অপর  পক্ষের রাজু শুকুর আলী ইকবাল বিশ্বাস হামিদ বিশ্বাস  আবু তালেবসহ ১৬ জন আহত হয়। আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শালিখা থানার ওসি তরীকুল ইসলাম জানান- সংঘর্ষে আহত আবু নাসের নামের এক ব্যক্তি নিহত হয়েছে।তবে, সংর্ঘষের সংবাদ পেয়ে সাথে-সাথেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি  নিয়ন্ত্রনে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 মাগুরা