banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে জননিরাপত্তা বিধান, সড়কে শৃঙ্খরা প্রতিষ্ঠা ও জন সচেতনতা সৃিষ্ট করার লক্ষে ট্রাফিক পক্ষ-২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে শহরের সি ও অফিস মোড়ে জেলা পুলিশের আয়োজনে ১৬ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত ট্রাফিক পক্ষ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহম্মেদ মাইনুল হাসান, পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল হক, প্রেসক্লাবের সভাপতি সাবেক সভাপতি মাহামুদ হোসেন, সভাপতি সাবেক গৌতম চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি জহিরুল হক টিটু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ, ট্রাফিক ইন্সেপেক্টর জুলফিকার আলী। অনুষ্ঠান সঞ্চালনা করে ডিবি পুলিম পরিদর্শক হাচনাইন পারভেজ। 

এ সময় বক্তারা বলেন, সকলকে ট্রাফিক আইন মেনে গাড়ি, মোটরসাইকেল সহ সকল প্রকার ইঞ্জিন চালিত যানবাহন চালাতে হবে। আমরা সাধারণ জনগনকে ট্রাফিক আইনের বিভিন্ন বিষয় সম্পর্কে জানাবো পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের সচেতন করবো এবং পরিবহন সেক্টরের নেতৃবৃন্দ ও শ্রমিকদের সাথে ট্রাফিক আইন মানার বিষয়ে বিভিন্ন সভা করবো।

ট্যাগ: bdnewshour24 পিরোজপুর