banglanewspaper

মাত্র চার দিন আগে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ক্যামেরাবন্দি হয়েছিলেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। সে সময় অন্তর্জাল ব্যবহারকারীরা বিস্ময় প্রকাশ করে বলেছিলেন, অর্জুনের সন্তানের মা হতে চলেছেন মালাইকা। যদিও মালাইকা ও অর্জুনের হাসপাতাল পরিদর্শনের কারণ জানা যায়নি, কিন্তু এক সপ্তাহের মধ্যে একই হাসপাতালে দ্বিতীয়বার এ যুগলকে দেখা যাওয়ায় ভক্তরা এই মডেল-অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন।

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) হাসপাতাল থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন মালাইকা অরোরা। তাঁর পরনে ছিল সাদা টি-শার্ট ও শর্টস। যা হোক, এবার কিন্তু হাসপাতালে মালাইকাকে সঙ্গ দেননি অর্জুন। গাড়িতে ঢোকার আগে পাপারাজ্জিদের দেখে বেশ হাসিমুখেই সাড়া দিয়েছেন ‘ছাইয়া ছাইয়া’ কন্যা।

অন্তর্জালে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন, চলতি মাসেই বিয়ে করতে চলেছেন ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন। পত্রপত্রিকার প্রতিবেদন জানায়, ১৯ এপ্রিল খ্রিস্টান রীতিতে বিয়ে করতে চলেছেন তাঁরা। আর এখন মালাইকার লাগাতার হাসপাতাল গমনের পর অন্তর্জাল ব্যবহারকারীদের বিশ্বাস, এ তারকা সম্ভবত অন্তঃসত্ত্বা। হতে পারে তিনি গর্ভপাত করতে চলেছেন।

অনেকেই বিশ্বাস করেন, এরই মধ্যে মালাইকা ও অর্জুন বিয়ে সেরে ফেলেছেন। এ মাসের শুরুর দিকে অবকাশযাপন শেষে মালদ্বীপ থেকে এ জুটির একসঙ্গে ফেরা সেই গুঞ্জনে জ্বালানি পেয়েছিল। মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় তাঁদের।

যা হোক, বি-টাউনে বিয়ের জল্পনা তুঙ্গে উঠলেও এ ব্যাপারে মুখে কুলুপ এঁটে রয়েছেন মালাইকা ও অর্জুন। একটি চ্যাট শোতে বিয়ের গুঞ্জনের ব্যাপারে জিজ্ঞেস করা হলে মালাইকা উত্তর দেন, ‘সবই মিডিয়ার তৈরি। মিডিয়াই এর জন্য দায়ী।’

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

ট্যাগ: bdnewshour24 ভিডিও