banglanewspaper

আইসিসি বিশ্বকাপের আসন্ন আসরে বাংলাদেশ স্কোয়াডে ডাক পাওয়া পেস-অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন শুক্রবার বল হাতে আগুন ঝরিয়েছেন। ডিপিএলের ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ৯.৩ ওভারে ৩২ রান দিয়ে ৫ উইকেট শিকার করেছেন আবাহনী লিমিটেডের এই পেসার। একটি ওভার মেডেন করেন তিনি।

ডিপিএলের সুপার লিগের ম্যাচে আজ মিরপুরে মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সকাববেলা টস হেরে ব্যাট করতে নামে প্রাইম ব্যাংক। ৪৯.৩ ওভারে ২২৬ রান সংগ্রহ করে অলআউট হয়েছে তারা।

দলের পক্ষে সর্বোচ্চ ৮০ রান করেছেন অলক কাপালি। দ্বিতীয় সর্বোচ্চ ৫১ রান করে অপরাজিত থাকেন নাঈম হাসান। আবাহনীর বোলারদের মধ্যে মোহাম্মদ সাইফউদ্দিন ৫টি, মাশরাফি বিন মর্তুজা ২টি, সৌম্য সরকার ২টি ও মেহেদী হাসান মিরাজ ১টি করে উইকেট নিয়েছেন।

অন্য ম্যাচে দারুণ বোলিং করেছেন বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া পেসার তাসকিন আহমেদ। প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৯ ওভারে ৫৪ রান দিয়ে ৪টি উইকেট শিকার করেছেন লেজেন্ডস অব রূপগঞ্জের এই তারকা।

বিকেএসপির তিন নম্বর মাঠে মুখোমুখি হয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও লেজেন্ডস অব রূপগঞ্জ। টস জিতে ব্যাট করতে নেমে ৪৫ ওভারে ২০৫ রান করে অলআউট হয়েছে প্রাইম দোলেশ্বর। দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রান করেছেন সৈকত আলী। রূপগঞ্জের বোলারদের মধ্যে তাসকিন আহমেদ ৪টি, মোহাম্মদ শহীদ ৩টি, রিশি ধাওয়ান ২টি করে উইকেট শিকার করেছেন।

ট্যাগ: bdnewshour24 তাসকিন