banglanewspaper

একের পর এক হিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন বলিউডের এই সময়ের অন্যতম সেরা তারকা বরুণ ধাওয়ান। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন ছবি ‘কলঙ্ক’। প্রথমদিনেই যেটা বক্স অফিস থেকে প্রায় ২২ কোটি টাকা আয় করে নিয়েছে। বলিউডের বক্স অফিস বিশেষজ্ঞ তরুণ আদর্শের মতে, এটা চলতি বছরের সেরা ওপেনিং।

প্রথমদিনের আয় দেখে ইতিমধ্যেই সিনে বিশেষজ্ঞরা মন্তব্য করেছেন, ‘কলঙ্গ’ হিট ছবির তালিকায় স্থান পেতে যাচ্ছে। তারপরও এই ছবি নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন কেউ কেউ। বলছেন, নির্মাণের সময় এ ছবি নিয়ে যত হইচই হয়েছিল রুপালি পর্দায় তার সিকিভাগও দেখাতে পারেননি পরিচালক। তবে প্রশংসিত হয়েছে বরুণ-আলিয়া ও আদিত্যের অভিনয়।

এর প্রেক্ষিতে বরুণ বলেছেন, তিনি ব্যর্থতাকে কখনও ভয় পান না। বরং নতুন করে চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড়াতে ভালোবাসেন। তার কাছে সব ছবিই নতুন চ্যালেঞ্জ। বরুণের কথায়, ‘প্রতিটি ছবির জন্যই অনেক পরিশ্রম করি। নিজের অভিনয়কে উন্নত করার চেষ্টা করি। সাফল্য এলে সেটা ধরে রাখা কঠিন হয়ে পড়ে। তাই কাজ দিয়েই দর্শকের মন ছুঁতে চাই।’

বরুণ অভিনীত ‘কলঙ্গ’ পরিচালনা করেছেন অভিষেক বর্মন। প্রযোজনা করেছে করণ জোহার। ১৭ এপ্রিল মুক্তি পায় ছবিটি। এখানে বরুণের বিপরীতে আলিয়া এবং আদিত্যে রায়ের বিপরীতে সোনাক্ষী সিনহা অভিনয় করেছেন। দীর্ঘ ২০ বছর পর ‘কলঙ্ক’-এর জন্য আবার জুটি বেঁধেছেন এক সময়ের প্রেমিক-প্রেমিকা জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত।

ট্যাগ: bdnewshour24 বরুণ