banglanewspaper

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বসতঘর ও গোয়ালঘরে অগ্নিকান্ডে নিঃস্ব হয়েছে চারটি পরিবার। সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের কাঁশবপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়, গত সোমবার রাত আনুমানিক পোনে ১টার দিকে উপজেলার কাঁশবপাড়া গ্রামের ওমর আলীর বসতঘরের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। নিমিষেই আগুন ছড়িয়ে তার পাশের আনোয়ার হোসেন, আব্দুল মান্নান ও আব্দুর রহমানের বাড়িতে।

এলাকাবাসী আগুন দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর পৌছালে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালালেও ততক্ষনে ৪টি পরিবারের বসতবাড়ি, গরু-ছাগল, হাঁস-মুরগি, ধান, নগত টাকা, প্রতিটি বাড়ির ঘরের সকল আসবাব সামগ্রীসহ পুরো  বাড়ি পুড়ে ৪টি পরিবারটি সর্বশান্ত হয়ে যায়। এতে প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়। প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নেভায় স্থানীয় ও ফায়ার সার্ভিসের লোকজন।

এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিসের ভারপাপ্ত ষ্টেশন অফিসার শ্রী নিতায় ঘোষ জানান, এ অগ্নিকান্ডে প্রায় ৭‘লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতির পরিমাণ আরো বাড়তে পারে বলেও জানান তিনি। তিনি আরো বলেন বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে ৪টি পরিবার অগ্নিকান্ডে ভষ্মীভুত হওয়ার সংবাদ পেয়ে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান দুঃখ প্রকাশ করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য সাহায্য প্রদান করবেন বলেও জানান তিনি।

ট্যাগ: bdnewshour24 আত্রাই