banglanewspaper

মেসি বাংলা বলতে পারেন! লিখতেও জানেন! না, তেমনটা নয়। তবে বিশেষ প্রয়োজনে বাংলার ব্যবহার যে আর্জেন্টাইন ম্যাজিশিয়ানের অজানা নয় তা বোঝা গেল। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে বাংলায় একটি স্ট্যাটাস দিয়েছেন মেসি। তবে তা বেদনারই স্ট্যাটাস।

গেল বুধবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বার্সেলোনার প্রয়াত কোচ টিটো ভিলানোভার সঙ্গে একটি ছবি পোস্ট করে স্ট্যাটাস দিয়েছেন মেসি। যেখানে বাংলায় লিখেছেন- ‘সবসময় আমাদের সাথে’।

না ফেরার দেশে চলে যাওয়া কোচকে স্মরণ করতে বাংলাকে বেছে নিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার। স্ট্যাটাসে বাংলা ছাড়াও স্প্যানিশ ও ইংরেজিতে একই কথা লিখেছেন তিনি।


বর্তমানে মেসির পেজের ফলোয়ার ৮৯ মিলিয়ন। তাতে প্রিয় তারকার কাছ থেকে এমন স্ট্যাটাস পেয়ে উচ্ছ্বসিত বাংলাদেশি ভক্তরা। এ নিয়ে নানাজন নানা মন্তব্য করছেন। অনেকে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন। কেউ ভালোবাসার কথা জানাচ্ছেন। কেউ আবার প্রয়াত কোচের প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন।

সম্প্রতি বাংলা নববর্ষেও শুভেচ্ছা জানিয়ে বাংলায় একটি পোস্ট দিয়েছিল লা লিগা কর্তৃপক্ষ। বাংলাদেশের প্রায় প্রতিটি উৎসবেই শুভেচ্ছাবার্তা পাঠায় লা লিগা বা বার্সেলোনা। কখনও সেটি বাংলায়, আবার কখনও ইংরেজিতে।

ট্যাগ: bdnewshour24 বাংলায় স্ট্যাটাস মেসি