banglanewspaper

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি উন্মোচন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার (২৯ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জার্সি উন্মোচন ও অফিসিয়াল ফটোসেশন অনুষ্ঠানে যোগদেন বিশ্বকাপ স্কোয়াডের ১৪ ক্রিকেটার।

আশ্চর্যজনক ভাবে এই ফটোসেশনে ছিলেন না বাংলাদেশের ওয়ানডে দলের সহ-অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাংবাদিকদের কাছে সাকিবের না থাকা ‘দুঃখজনক’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হাসান পাপন।

আইপিএল পর্ব শেষ করে গতকাল রবিবার রাতে দেশে ফিরেছেন বাংলাদেশের অভিজ্ঞ এই অলরাউন্ডার। সোমবার মিরপুর স্টেডিয়ামে হাজিরও হয়েছিলেন সাকিব। কিন্তু ফটো সেশনের সময় তাকে খুঁজে পাওয়া গেল না। 

সাকিবের অনুপস্থিতি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘দুঃখজনক, আর কী বলব! এটা দুঃখজনক, যেহেতু টিম ফটোসেশন ছিল। আমি এসেই জিজ্ঞেস করেছি। এমনকী আমি এখানে যখন ঢুকি তখন তাকে ফোন করেছিলাম। কোথায় তুমি? বলল, আমি তো চলে এসেছি। ও যে এসেছে আমি জানিও না, পত্রিকায় পড়েছি। সাকিব বলল, আপনার বাসায় আসব রাতে। আমি বলেছি, এখন একটু দেখা হোক। বলল, আমি তো বেরিয়ে গেছি।’

উল্লেখ্য, বিশ্বকাপের ফটোসেশনে ছিলেন স্কোয়াডের ১৪ জন সদস্য। এছাড়া ফটো সেশনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবি পরিচালক ও কোচিং স্টাফরা অংশ নেন।

ট্যাগ: bdnewshour24 পাপন