banglanewspaper

বলিউডের সুখী দম্পতিদের মধ্যে অন্যতম অজয় দেবগন ও কাজল। প্রায় দুই দশক ধরে সংসার করছেন এ তারকা জুটি। তাদের মধ্যে বোঝাপড়া বেশ ভালো। দুটি সন্তান রয়েছে অজয় ও কাজলের।

কিন্তু ‘কুছ কুছ হোতা হ্যায়’ নায়িকার জীবনে তার স্বামী অজয় আসার আগে নাকি অক্ষয়ের প্রতি ভালোবাসা ছিল। এখনকার মতো সে সময়ও অক্ষয় ছিলেন সুপারহিট। এতদিন পরে সে কথা প্রকাশ্যে আনলেন কাজলের ঘনিষ্ঠ বন্ধু পরিচালক ও প্রযোজক করণ জোহার।

সম্প্রতি কপিল শর্মার কমেডি শোয়ে একসঙ্গে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন কাজল এবং করণ। সেখানে করণ ফাঁস করেন, ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ঋষি কাপুরের ‘হেনা’ ছবির প্রিমিয়ার পার্টিতে অক্ষয়ের মাধ্যমে কাজলের সঙ্গে আলাপ হয়েছিল তার।

করণের কথায়, ‘ওই পার্টিতে সারাক্ষণ অক্ষয়কে খুঁজছিল কাজল। অক্ষয় সে সময় ওর ক্রাশ ছিল। অক্ষয়ের মাধ্যমেই ওর সঙ্গে আলাপ। আমিও কাজলের সঙ্গে জুড়ে গিয়েছিলাম। কিন্তু পার্টিতে অক্ষয়কে আর খুঁজে পায়নি কাজল। বরং বন্ধু হিসেবে আমি আর কাজল একে অপরকে খুঁজে পেয়েছিলাম।’

যদিও অক্ষয়কে নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি কাজল। এদিন বন্ধু করণ জোহারের কথা শুনেও কিছু বলেননি, শুধু হেসেছেন। বলিউডের একটা বড় অংশের মত, এই চুপ থাকার মধ্য দিয়ে তিনি যে অজয়ের প্রতি কমিটেড, সেটাই বোঝাতে চেয়েছেন কাজল।

ট্যাগ: bdnewshour24 কাজল