banglanewspaper

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের এক ছাত্রীকে ধর্ষণ করার দায়ে নারী ও শিশু নির্যাতন আইনে ওই ছাত্রীর করা মামলায় মিরাক্কেল সিজন-৯-এর তারকা কায়কোবাদকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার (১ মে) বিকেলে কায়কোবাদকে চট্টগ্রাম জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিসট্রেট হেলাল উদ্দিনের আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

২০১৬ সা‌লে এন‌টি‌ভির রি‌য়া‌লি‌টি শো হা-‌শো’‌তে প্রথম অডিশন দি‌য়েই অভিনয়ের সু‌যোগ পান অভিনেতা কায়‌কোবাদ‌। সেখা‌নে টপ সে‌ভেন স্থান দখল করে মি‌ডিয়ার প‌রি‌চি‌তি লাভ ক‌রেন তি‌নি।

এরপর একই বছর সে‌প্টেম্বর মা‌সে অ‌ডিশন দেন ভারতীয় জি বাংলা চ্যা‌নে‌লের জন‌প্রিয় ক‌মে‌ডি টি‌ভি শো ‌মিরা‌ক্কেলে। সেখা‌নে সেরা দশে স্থান দখল ক‌রে নেন তি‌নি।

তা‌কে নারী ও শিশু নির্যাতন আইন ৯ (১) এ গ্রেফতার করা হ‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন চট্টগ্রামের হাটহাজারী ম‌ডেল থানা পু‌লিশ।

কায়‌কোবাদ চট্টগ্রাম বিশ্ব‌বিদ্যাল‌য় (চ‌বি) নাট্যকলা বিভা‌গের ২০১৩-১৪ সেশ‌নের ছাত্র।

ওসি ব‌লেন, তার বিরু‌দ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা হ‌য়ে‌ছে। তার ভি‌ত্তি‌তে তা‌কে আট‌কের পর আদাল‌তে চালান ক‌রে দেওয়া হ‌য়ে‌ছে।

জানা যায়, গত মঙ্গলবার বিশ্ববিদ্যাল‌য়ের সমাজতত্ব বিভা‌গের ২০১১-১২ সেশ‌নের ছাত্রী এবং প্রে‌মিকা কায়‌কোবা‌দের বিরু‌দ্ধে হাটহাজারী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দা‌য়ের ক‌রেন। এর পরিপ্রে‌ক্ষি‌তে মঙ্গলবার রা‌তে তা‌কে আটক ক‌রে পু‌লিশ। আট‌কের পর বুধবার আদাল‌তে চালান ক‌রে দেয়া হয়।

ট্যাগ: bdnewshour24 ধর্ষণ