banglanewspaper

বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসর বসছে ইংল্যান্ডে৷ ৩০ মে। চলবে ১৪ জুলাই পর্যন্ত। সবচেয়ে বড় ক্রিকেট বিশ্বকাপ দেখতে আপনাকে অপেক্ষা করতে হবে আরো ২৭ দিন। ইতোমধ্যে শুরু হয়েছে আলোচনা সমলোচনা।

ক্রিকেটের সবচেয়ে বড় যজ্ঞের অপেক্ষা আর মাত্র ২৭ দিন। দলগুলো সময় পার করছে নিজেদের গুছিয়ে নিতে। বসে নেই সমর্থকরাও। নিজ নিজ পছন্দের দলের জন্য সাধ্যমতো ভালোবাসা দেখিয়ে যাচ্ছেন তারা।

তবে কেউ কেউ আছে শুধু দলের জন্য নয়, ভালোবাসা ফুটিয়ে তুলেছেন ক্রিকেটের প্রতি। তেমনই একজন পাওয়া গেলো আফগানিস্তানে। ক্রিকেট তথা বিশ্বকাপের প্রতি ভালোবাসা দেখিয়ে আস্ত ‘বিশ্বকাপ ট্রফি’ বানিয়ে ফেলেছেন।

২০১৫ সালে প্রথমবার বিশ্বকাপে অংশ নেয় আফগানিস্তান। প্রথমবার থেকেই ক্রিকেট উন্মাদনায় মেতে আছে দেশটি। এবার যেনো সব মাত্রা ছাড়িয়ে গেছে। এক সমর্থক ক্রিকেটের প্রতি তার ভালোবাসা প্রকাশ করতে ঘাস দিয়ে বানিয়ে ফেলেছেন বিশ্বকাপ ট্রফি। যদিও তার নাম জানা যায়নি কিন্তু এরই মধ্যে এক প্রকার তারকাই বনে গেছেন তিনি।

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বুধবার তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ সমর্থকের ছবি প্রকাশ করে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা এটা দারুণ পছন্দ করেছি। আফগানিস্তানের এক সমর্থক শুধু ঘাস দিয়ে এই দারুণ বিশ্বকাপ ট্রিফিটি বানিয়েছে এবং আমরা তাকে খুঁজছি যিনি এটা বানিয়েছেন।

ট্যাগ: bdnewshour24 ঘাসের তৈরি বিশ্বকাপ ট্রফি