banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়ায় ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ডেউটিন ও অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

শনিবার উপজেলা পরিষদ হলরুমে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের এসব টিন ও অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইঁয়া, শেলিনা বেগম সুমী, কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এড. আব্দুল কাদির ভূইঁয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, ওসি ইমারত হোসেন গাজী, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, হুমায়ুন কবীর চৌধুরী, সঞ্জু রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল, সান্দিকোণা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজলসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম জানান, বুধবার রাতে উপজেলার আশুজিয়া ইউনিয়নের ভগবতিপুর, দুর্গাপুর, গবিন্দপুর, কৃঞ্চরামপুর, কৈলাটি, হাসুয়ারীসহ কয়েকটি গ্রামের ওপর দিয়ে বয়ে যায় ঘূর্ণিঝড়। ঝড়ে দুই উপজেলায় প্রায় শতাধিক কাঁচা ও আধাপাকা ঘর-বাড়ি বিধ্বস্ত এবং সহশ্রাধিক গাছ-পালা উপড়ে পড়ে। এছাড়া আশুজিয়া ইউনিয়নের জনতা আদর্শ উচ্চ বিদ্যালয় ও তেতুঁলিয়া আল হেলাল দাখিল মাদ্রাসার ঘরের টিনের চালা উড়ে নিয়ে যায়।

উপজেলা পরিষদ পক্ষ থেকে প্রথম ধাপে ৪১টি পরিবারের মধ্যে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের ৫০ বান্ডেল ডেউটিন ও প্রতি বান্ডেল টিনের সাথে ৩ হাজার টাকা প্রদান করা হয়েছে। অন্য ক্ষতিগ্রস্থদেরকে সহায়তা করা হবে।

ট্যাগ: bdnewshour24 কেন্দুয়া