banglanewspaper

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে লড়ে জামানত হারিয়েছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত কমেডি অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লড়তে চান সিডি ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া হিরো আলম।

শনিবার (১১ মে) হিরো আলম নিজেই গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। 

এ ব্যাপারে হিরো আলম বলেন, ‘আমার বাড়ি সদর উপজেলার এরুলিয়াতে। কাজেই আমি এবার সদর আসনেই নির্বাচন করতে চাই। জনগণ আমার সঙ্গে আছে।’

এ প্রসঙ্গে এই কমেডি অভিনেতা আরও বলেন, ‘এরই মধ্যে আমার দল জাতীয় পার্টি থেকে মনোনয়ন চেয়েছি। আশা করি দল আমার জনপ্রিয়তা বিবেচনা করবে।’ 

তবে দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া-৬ আসনের উপনির্বাচনে প্রার্থী হিসেবে মাঠে থাকবেন বলে জানিয়েছেন হিরো আলম। 

গেল কয়েক বছরে বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ পরিচিতি পান হিরো আলম।

একাদশ জাতীয় নির্বাচনে জাপা কিংবা মহাজোটের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়ে সিংহ প্রতীকে ৬৩৮ ভোট পেয়ে জামানত হারান তিনি।

এদিকে বিএনপির অপর ৫ নির্বাচিত এমপি সংসদে শপথ নিলেও বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেয়ায় আসনটি সম্প্রতি শূণ্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল জারি করে নির্বাচন কমিশন। আসনটিতে আগামী ২৪ জুন উপনির্বাচনের ভোটগ্রহণ হবে। 

তফসিল অনুযায়ী, বগুড়া-৬ আসনের ভোটের জন্য রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই হবে ২৭ মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩ জুন।

ট্যাগ: bdnewshour24 হিরো আলম