banglanewspaper

ত্রিদেশীয় সিরিজের গুরুত্বপূর্ণ ম্যাচে উইন্ডিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ক্যারিবীয় অধিনায়ক হোল্ডার। এতে ফিল্ডিংয় করতে হচ্ছে মাশরাফি বাহিনীকে। 

ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে উইন্ডিজদের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয়েছে বাংলাদেশ দলের বিশ্বকাপ চমক পেসার আবু জায়েদ রাহির। পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন চোট পাওয়ার সুযোগ পেয়েছেন তিনি, টসের সময় নিশ্চিত করেছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বাংলাদেশ সময় বিকাল পৌনে চারটায় ম্যাচটি মাঠে গড়ায়। খেলাটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি, মাছরাঙ্গা টিভি ও বাংলাদেশ টেলিভিশন। 
 
এদিকে সিরিজটির ফাইনালে ইতিমধ্যে জায়গা করে নিয়েছে ক্যারিবিয়ানরা। বাংলাদেশের সামনে বাধা এখন উইন্ডিজ এবং আয়ারল্যান্ড। তাই আজকের ম্যাচটি টাইগারদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, মাশরাফি বিন মুর্তজা ও মুস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ: জেসন হোল্ডার (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেল্ডন কর্টরেল, কেমার রোচ, সুনিল অ্যামব্রিস, রেইমন্ড রেইফার, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, রস্টন চেজ ও জোনাথন কার্টার।

ট্যাগ: bdnewshour24 রাহি