banglanewspaper

নায়ক অজয়ের বয়স ৫০। এই বয়সে প্রায় অর্ধেক বয়সী এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন জনপ্রিয় এই নায়ক। বাস্তবে নয়, অজয়ের আপকামিং ‘দে দে প্যায়ার দে’ ছবিতে এমনই চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগামীকাল ১৭ মে মুক্তি পেতে চলেছে ছবিটি।

এর আগে ছবিটির ২ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলার দেখেছেন দর্শক। যেখানে দেখা যাবে বিবাহ বিচ্ছেদের কয়েক বছর বাদে অজয় এক ২৬ বছরের নারীর প্রেমে পড়েন।ওই চরিত্রে অভিনয় করেছেন রকুলপ্রীত সিং।

অজয় দেবগণ ও কাজলের বিয়ের বয়স ২০ বছর। বলিউডের সবচেয়ে সুখী দম্পতিদের মধ্যে অন্যতম। বাস্তবে কি কোনো সময় অজয়ের সঙ্গে এমন ঘটনা ঘটেছে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অজয় জানিয়েছেন, বাস্তবে কাজল ছাড়া আর অন্য কোনো মেয়ের প্রেমে কখনোই পড়েননি তিনি। কিন্তু অন্য মেয়েদের দিকে হাজারোবার তাকিয়েছেন। আর সেই সময় যদি কাজল তাকে ধরে ফেলেন, তখন অজয়কে কাজল কী বলেন? অজয়ের কথায়, ‘অন্য মেয়েদের দিকে তাকাচ্ছি দেখলে কাজল এমন একটা কমেন্ট করে, সেটাই জোক হয়ে যায়।’

এত বছরের দাম্পত্য জীবনে এই দুই তারকার কারও মন খারাপ থাকলে এক অপরের দিকে না তাকিয়েও বুঝে যান। তারপর আলোচনার মাধ্যমে সেই সমস্যা সমাধানের চেষ্টা করেন।

অন্যদিকে কাজলের কথায়, ‘বিয়ের পর যত সময় যায়, তত একে অপরকে বেশি বোঝা যায়। ভালো, মন্দ দুটো দিকই দেখতে হয় দুজনকে।’

ট্যাগ: bdnewshour24 অজয়