banglanewspaper

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ বঙ্গবন্ধু সৈনিক লীগ গাজীপুর জেলার শ্রীপুর থানার আহবায়ক কমিটি গঠিত হয়েছে। ১৪ মে মঙ্গলবার  বিকেলে ঢাকার মুহাম্মদপুরের ইকবাল রোডে অবস্থিত প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে এক ইফতার পার্টি শেষে এ কমিটি ঘোষনা করা হয়। 

ইফতার পার্টিতে প্রধান অতিথি  ছিলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক কামরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির  সাধারন সম্পাদক মো. ওয়াদুদ মিয়া, সাংগঠনিক সম্পাদক এইচ. আর. কামরুল, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এইচ. এম. মনিরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

এসময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের  নগর উত্তরের সভাপতি মো. রেজাউল করিম রাজু, সাধারন সম্পাদক প্রসাদ চাম্বুগং, বঙ্গবন্ধু সৈনিক লীগের  গাজীপুর জেলা সভাপতি ডা. মো. আতিকুর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক আবুল বাশার, যুগ্ন সাধারণ সম্পাদক মো. বাপ্পীসহ অন্যান্য নেতৃবৃন্দ

ইফতার পার্টি শেষে শ্রীপুর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটিতে  দেলোয়ার হোসেনকে আহবায়ক ও সাগর সাংমাকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়। 

নব-নির্বাচিত আহবায়ক দেলোয়ার হোসেন তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধরে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এ কমিটির সকলকে নিয়ে সর্বদাই কাজ করে যাবো। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর