banglanewspaper

শ্বশুর অমিতাভের ওপর বেজায় চটেছেন বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাই। অভিনেতা ইমরান হাশমির সঙ্গে ছবি করায় শ্বশুরের ওপর এ ক্ষোভ বিশ্বসুন্দরীর। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ঐশ্বরিয়া-ইমরান হাশমির সম্পর্কের বিষয়টি তো সবারই জানা। সিরিয়ার কিসারের একটি মন্তব্য এখনও পোড়াচ্ছে রাই সুন্দরীকে।

ওই মন্তব্যের পর থেকে ইমরান হাশমি ঐশ্বরিয়ার দুচোখের বিষ। সেই হাশমির সঙ্গে ছবি করায় শ্বশুরের ওপর নাখোশ হয়েছেন অভিষেকবধূ।

রুমি জাফারি পরিচালিত ‘সেহরে’ সিনেমায় ইমরান হাশমির সঙ্গে এরই মধ্যে শুটিং শুরু করে দিয়েছেন বিগ বচ্চন। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ইমরান হাশমির সঙ্গে কাজ করায় শ্বশুর অমিতাভ বচ্চনের ওপর যারপরনাই বিরক্ত ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি এটি মেনে নিতে পারছেন না। প্রতিবেদনে বলা হয়েছে, বচ্চন পরিবারের কাউকে হেয় করে মন্তব্য করেছেন, এমন মানুষের সঙ্গে পরিবারের অভিভাবকের কাজ করায় নাখোশ ঐশ্বরিয়া।

ঐশ্বরিয়া ইমরান হাশমির সঙ্গে অভিনয় করবেন না, এটি আগেই জানিয়ে দিয়েছিলেন। ইমরান হাশমির সঙ্গে বাদশাহে ছবিতে ঐশ্বরিয়াকে কাজ করার প্রস্তাব দেয়া হয়েছিল। তিনি সেটি একবাক্যে প্রত্যাখ্যান করেছিলেন। তাই হাশমির সঙ্গে শ্বশুর কাজ করায় হতাশ বচ্চন পরিবারের বধূ।

ঐশ্বরিয়া-হাশমির দ্বন্দ্বের সূত্রপাত বলিউড অভিনেতার একটি মন্তব্য কেন্দ্র করে। ঐশ্বরিয়াকে ‘ফেক ও প্লাস্টিক’ বলে মন্তব্য করেছিলেন ‘সিরিয়ার কিসার’ হাশমি। এই মন্তব্য রাই সুন্দরীকে প্রচণ্ড আহত করেছিল। তিনি আজও সে কথা ভোলেননি।

কিছু দিন আগেও একটি শোতে ঐশ্বরিয়াকে জিজ্ঞেস করা হয়, তার জীবনে পাওয়া সবচেয়ে বেদনাদায়ক মন্তব্য কোনটি। উত্তরে ঐশ্বরিয়া বলেন, ‘ফেক অ্যান্ড প্লাস্টিক।’

অবশ্য ইমরান হাশমি তার ওই মন্তব্যের ব্যাখ্যা দিয়েছেন।নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ ইমরান হাশমি বলেন, মজা করে ওই মন্তব্য করেছিলাম। আগেও বহু সাক্ষাৎকারে আমি এ কথাই বলেছি- রাই সুন্দরীর প্রতি যথেষ্ট সম্মান রয়েছে আমার। আমার মতে, তিনি খুব ভালো শিল্পী।

ট্যাগ: bdnewshour24 অমিতাভ