banglanewspaper

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুর বন মামলায় এজাহার ভুক্ত গ্রেফতারী পরোয়ানা থাকায় একজনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। ১৮ মে শনিবার উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের চিনাশুখানিয়া এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জীবন কুমার দাস (৪৭) চিনাশুখানিয়া গ্রামের অমর কুমার দাসের পুত্র। 

বন বিভাগ সূত্রে জানা যায়, জীবন কুমারসহ আরো চার জন সংরক্ষিত বনা লে অনধিকার অনুপ্রবেশ করে সরকারী মূল্যবান সেগুন গাছ কেটে পাচার করে আসছে। ঘটনার দিন প্রায় লাখ টাকা মূল্যের ১২ খন্ড সেগুন গাছ জব্দ করা হয়। পরে ঘটস্থলে জিজ্ঞাসাবাদ ও আলামদ যাচাই করে উপরোক্ত আসামীদের জড়িত থাকার প্রমান পাওয়া যায়।

এ মামলার অন্যান্য আসামীরা হলেন- জীবন কুমার দাসের ছোট ভাই নয়ন কুমার দাস (৪০), একই উপজেলার বাগনগাঁও গ্রামের আব্দুর রশিদের পুত্র মোশারফ হোসেন (৩২) ও কাপাসিয়া উপজেলা ভাটপাড়া গ্রামে মৃত আব্দুর রশিদ খানের পুত্র দেলোয়ার হোসেন (৪৫)। স্থানীয়রা জানায়, গ্রেফতার হওয়া জীবন কুমার দাস এলাকায় নিজেকে একজন মিডিয়া কর্মী পরিচয় দিয়ে মানুষের সাথে বিভিন্ন ধরনের প্রতারনা করে আসছে। 

শ্রীপুর থানার এএসআই সাইফুল ইসলাম জানান, ২০১৮ সালের ২০২নং বন মামলার এজাহার ভুক্ত ২নং আসামী ছিলেন জীবন কুমার দাস।তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় তাকে আটক করে আদালতে সোপর্দ করা হয়। ১৯ মে রবিবার আদালতে জামিনের জন্য আবেদন করলে মহামান্য আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজাতে প্রেরণ করে।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর