banglanewspaper

এবার জনপ্রিয় সঙ্গীত শিল্পী মিলার বিরুদ্ধে মামলা করলো তার সাবেক স্বামী বৈমানিক পারভের সানজারি। সোমবার সকাল ১১ টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা করা হয়েছে বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির অভিযোগে মামলাটি করেছেন পারভেজ সানজারি। আদালত মামলাটি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিটকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

পারভেজ আনসারির অভিযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির মতো ঘটনা ঘটিয়েছেন এই সংগীতশিল্পী। মূলত ফেসবুকে প্রকাশিত একটি স্ট্যাটাস এবং গণমাধ্যমে তার বিরুদ্ধে মিথ্যাচার ও কুরুচিপূর্ণ কথার জেরে মামলাটি করেছেন তিনি।

কন্ঠশিল্পী মিলা বেশ কিছু দিন ধরেই তার ভেরিফায়েড ফেসবুক পেজে তার বিবাহিত জীবনের ঘটনা শেয়ার করেছিলেন। এমনকি তাকে নির্যাতনের নানা বিষয় সেখানে তুলে ধরেন। সাবেক স্বামী বৈমানিক 

স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে মামলা করেছেন মিলা। সেই মামলা তুলে নেওয়ার জন্য তাকে হত্যার হুমকিও দেয়া হচ্ছে বলে জানান মিলা।

প্রসঙ্গত, দীর্ঘ দশ বছরের প্রেম থেকে ২০১৭ সালের মে মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। সেই সংসার খুব বেশিদিন টিকেনি। এরপর দুই মাসের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

ট্যাগ: bdnewshour24 মিলা