banglanewspaper

ঢাকাই সিনেমার এই সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি অনেক সিনেমায় নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। শুধু অভিনয়ই নয় সিনেমার গানে তার নাচও দর্শক প্রিয়তা পেয়েছে। অনেকেই বলেন মাহি যেমন ভালো অভিনয় করেন, তেমন ভালো নাচও করেন। এবার ঈদে চমক হিসেবে একটি ম্যাগাজিন অনুষ্ঠানে উপস্থিত হবেন মাহি। এখানে পাওয়া যাবে নাচের মাহিকে।

প্রথমবারের মতো বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দমেলায় অংশ নিতে যাচ্ছেন মাহি। ‘জিতবে এবার জিতবে ক্রিকেট’, ‘ম্যাজিক মামনি’ ও ‘টুপটাপ’ শিরোনামের গান নিয়ে তৈরি হচ্ছে ৮ মিনিট দৈর্ঘ্যের একটি গানের কোলাজ। এতে নৃত্য পরিবেশন করবেন মাহি।

মাহি জানান, তার সঙ্গে নাচবেন ঈগলস ডান্স দলের আরো ২০জন নৃত্য শিল্পী। এর কোরিওগ্রাফি করছেন তানজিল আলম। ঈদুল ফিতরের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে আনন্দমেলা অনুষ্ঠানটি প্রচার হবে।

মাহি বলেন, ‘আমার প্রিয় অনুষ্ঠানগুলোর তালিকায় রয়েছে আনন্দমেলা অনুষ্ঠানটি। প্রতিবছর পরিবারের সবাইকে নিয়ে অনুষ্ঠানটি দেখি। কিন্তু কখনো কাজ করার সুযোগ হয়নি। এবারই প্রথম এতে পারফর্ম করছি। এটা সত্যিই অনেক আনন্দের। তিনটি গানে পারফর্ম করছি, কাজটিও দারুণ হচ্ছে। আজ এই তিনটি গানের দৃশ্যধারণের কাজ চলছে।’

প্রসঙ্গত, চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমানে কাজ করছেন ‘আনন্দ অশ্রু’ ছবিতে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই ছবিতে মাহির নায়ক সাইমন সাদিক। ছবিটির শুটিং প্রায় শেষের দিকে। আসছে কোরবানি ঈদে ছবিটি মুক্তির পাবার সম্ভাবনা রয়েছে।

ট্যাগ: bdnewshour24 ঈদ মাহি