banglanewspaper

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া বাজারে নওগাঁ পল্লীবিদ্যুৎ সমিতি -১ আত্রাই জোনাল অফিসের আয়োজনে বান্দাইখাড়া অভিযোগ কেন্দ্র এর আওতাধীন বান্দাইখাড়া বাজার এবং হাটকালুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে বিদ্যুৎ সংযোগ দিয়ে যাচ্ছেন আলোর ফেরিওয়ালা।

জানা যায়, প্রধানমন্ত্রীর উদ্দ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগানকে সামনে রেখে ভ্যানে করে আত্রাই জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মো. ফিরোজ জামানের তত্ত্বাবধানে বান্দাইখাড়া অভিযোগ কেন্দ্রের আওতাধীন বান্দাইখাড়া বাজার এবং হাটকালুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

এক সময় যে বিদ্যুৎ সংযোগ ছিল সোণার হরিণের ন্যায় এখন তা অতি সহজলভ্য। যে নিভৃত পল্লী এলাকার লোকজন কল্পনাও করতে পারেনি বিদ্যুতের আলোয় তাদের সন্তানরা লেখা পড়া করবে। বিদ্যুতের চার্জ দিয়ে অটোভ্যান/ অটোচার্জার তাদের বাড়ির গোড়া দিয়ে চলাচল করবে।

সর্বপরি বিদ্যুতের সাহায্যে তাদের ভাগ্যের চাকা এতই দ্রুত ঘুরবে। এমন স্বপনকে বাস্তবে রুপ দিতে “প্রধানমন্ত্রীর উদ্দ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এর বাস্তব প্রতিফলন ঘটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে আত্রাই পল্লী বিদ্যুৎ অফিস। এরই ধারাবাহিকতায় সোমবার উপজেলার বান্দাইখাড়া বাজারে ও হাটকালুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে বিদ্যুৎ সংযোগ দিয়ে যাচ্ছেন আলোর ফেরিওয়ালা।

উপস্থিত ছিলেন আত্রাই পল্লী বিদ্যুৎ অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার মো. জিয়াউর রহমান, আত্রাই প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. নাজমুল হোসেন সেন্টু প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 আত্রাই