banglanewspaper

মো. নাসির উদ্দিন, নকলা, (শেরপুর): অনলাইন নিউজ পোর্টাল প্রিয় ডটকমের সাব এডিটর ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যার সঙে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শেরপুরের নকলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

ফাগুন এনটিভির শেরপুর জেলা প্রতিনিধি ও কলামিষ্ট কাকন রেজার জেষ্ঠ পুত্র। সে প্রিয় ডটকমের পাশাপাশি তেজগাঁও কলেজে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ছাত্র ছিল। 

বুধবার শেরপুর প্রেসক্লাবের সহযোগিতায় নকলায় কর্মরত সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে। ঢাকা-শেরপুর মহাসড়কে নকলা পৌর শহরস্থ ঝুমুর সিনেমা হল মোড়ে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের দাবির প্রতি একাত্বতা পোষণ করে নকলা অসহায় সহায়তা সংস্থা ও ব্লাড ব্যাংক অব নকলার কর্মকর্তা ও সদস্যবৃন্দ এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগণ মানববন্ধনে অংশ গ্রহণ করে।

নকলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট কবি, সাংবাদিক ও কলামিষ্ট তালাত মাহমুদের সভাপতিত্বে এবং জাতীয় সাংবাদিক সংস্থা নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক স্বজন প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন আহমেদ, চ্যানেল এস নকলা প্রতিনিধি শাহাজাদা স্বপন, আমার সংবাদ প্রতিনিধি আঃ রফিক, অপরাধ তথ্য চিত্র প্রতিনিধি মাহবুবুর রহমান, দুর্জয় বাংলা ডটকম প্রতিনিধি নাসির উদ্দিন, নকলা অসহায় সহায়তা সংস্থার আহবায়ক শামীম আহমেদ, ব্লাড ব্যাংক অব নকলার প্রতিনিধি জালাল উদ্দিন ও মকিব হাসান মামুন, সমাজ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক নুর হোসেন, আদর্শ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক সম্রাট মোস্তাহীন, শসী ফাউন্ডেশনের প্রতিনিধি আবুবকর সিদ্দিক, চন্দ্রকোনা সেবা কুন্ঞ্জ সংগঠনের প্রতিনিধি বকুল আশরাফুল প্রমুখ। বক্তারা- তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যাকারীদের শনাক্ত করে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, শেরপুর জেলা শহরেরর রঘুনাথ বাজার মহল্লার বাসিন্দা সাংবাদিক কাকন রেজার জেষ্ঠ পুত্র ইহসান ইবনে রেজা ফাগুন ২১মে (মঙ্গলবার) রাতে শেরপুরের উদ্দেশ্যে ঢাকা থেকে ট্রেনে করে জামালপুর ফিরছিলেন। কিন্তু রাত থেকেই তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতে পারছিলেন না পরিবার।

বুধবার সকালে জামালপুর সদর উপজেলার নান্দিনা রানাগাছা মধ্যপাড়া রেললাইনের কাছ থেকে সাংবাদিক ফাগুনের লাশ উদ্ধার হয়।

ট্যাগ: bdnewshour24 সাংবাদিক ফাগুন হত্যা নকলা মানববন্ধন