banglanewspaper

বক্স অফিস সংগ্রহে পতন এলো ষষ্ঠ দিনে। আগের দিনগুলোর তুলনায় গতকাল বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ কম আয় করেছে।

ভারতের বক্স অফিস সূত্র বলছে, রোববারের আয়ের চেয়ে ৫৫ শতাংশ কমেছে সোমবার। ছয় দিনে সর্বসাকল্যে ‘ভারত’-এর সংগ্রহ দাঁড়িয়েছে ১৬০ কোটি রুপির মতো।

সালমান খান, ক্যাটরিনা কাইফ আর আলি আব্বাস জাফরের যৌথতা যে সিনেপ্রেমীরা বারবার লুফে নেবেন, ‘ভারত’ দিয়ে তা আরেকবার প্রমাণ হয়েছে। এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাওয়া হিন্দি চলচ্চিত্রটি বক্স অফিসে এ পর্যন্ত ভালো ব্যবসা করেছে। এর আগে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটিও দারুণ ব্যবসা করেছিল।

গত ৫ জুন মুক্তি পায় চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’। সুপারস্টার সালমান খান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নিল। আর তার প্রভাব পড়ছে বক্স অফিসেও। মুক্তির মাত্র চার দিনেই ভারতের বক্স অফিসে ‘ভারত’ অতিক্রম করে ১০০ কোটির মাইলফলক। পাঁচ দিনে ছোঁয় ১৫০ কোটির মাইলফলক। তবে ষষ্ঠ দিনে সংগ্রহ কমেছে।

ভারতে ক্রিকেটের উন্মাদনা সম্পর্কে সবাই কমবেশি ওয়াকিবহাল। এখন বিশ্বকাপ চলছে। তা সত্ত্বেও বক্স অফিসে ভালো ব্যবসা করছে ‘ভারত’। এমন মত চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শেরও।

ট্যাগ: bdnewshour24 সালমান সিনেমা