banglanewspaper

এই ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান-শবনম ইয়াসমিন বুবলী অভিনীত পাসওয়ার্ড ছবিটি। ইতোমধ্যে ব্যবসাসফল হিসেবে ছবিটিকে আখ্যায়িত করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। ছবিটির গল্প নিয়ে চলচেরা বিশ্লেষণ। আলোচনায় রয়েছেন নির্মাতা মালেক আফসারী। কিন্তু এসব ছাপিয়ে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বুবলীকে প্রশংসায় ভাসালেন মাস্টার মেকার নামে পরিচিত এই নির্মাতা।

মালেক আফসারী বলেন, শবনম বুবলী কতোটা ইন্টেলিজেন্স তার প্রমাণ আপনারা পেয়েছেন ছবি দেখে এবং টেলিভিশনের ইন্টারভিউতে। সত্যিই অসাধারণ ব্যাক্তিত্বের মানুষ শবনম বুবলী। আমরা একটানা প্রতিদিন  ১৬ ঘণ্টা কাজ করেছি। কখনো কখনো ২৭ ঘণ্টা  ও ৩৩ ঘণ্টা কাজ চলেছে। 

তিনি বলেন, 'কখনো তার মুখে না শুনি নাই। আমার পুরা ইউনিট তার চালচলন কথাবার্তায় খুশি। নিরবে কাজ করে যায়। কোনো রকম পেইন দেয় না। আমি মনে করি যে কোনো  পরিচালক তাকে নিয়ে কাজ করে খুশি হবেন। ন্যাচারাল অভিনয় বলতে  যা বুঝায় তা বুবলীর মাঝে  আমি পেয়েছি।'

মালেক আফসারী বলেন, 'যে কোনো চরিত্রের জন্য বুবলী নিজেকে প্রমাণ করতে পারবে। পরিশ্রমী মেধাবী এমন শিল্পী নিজের যোগ্যতায় টিকে থাকবে সিনেমা ইন্ডাস্ট্রিতে। ভালোবাসা অবিরাম।'

শাকিব খান ফিল্মসের প্রযোজনায় নির্মিত এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মামনুন হাসান ইমন। ১৭৫ টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেয়েছে।

ট্যাগ: bdnewshour24 ঈদ