banglanewspaper

ব্রিস্টলের আকাশের কান্না থামছে না। ধীরেধীরে সেই কান্না বাংলাদেশের জন্য হয়ে উঠছে চরম হতাশার। বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ শুরুর কোনও লক্ষণই যে দেখা যাচ্ছে না! সামান্য সময়ের জন্য থামলেও খানিক পরই আবার বাগড়া দিচ্ছে।

বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচ। খেলা শুরু তো দূরে থাক, এখনও পর্যন্ত টসের সময়ই নির্ধারণ করতে পারেননি ম্যাচ অফিসিয়ালরা। তাছাড়া আবহাওয়া রিপোর্ট যে পূর্বাভাস দিয়ে রেখেছে, তাতে ম্যাচটি পরিত্যক্ত হওয়ার সম্ভাবনাই বেশি।

বাংলাদেশ সময় বিকেল ৪-৩৫ মিনিটে মাঠ পরিদর্শন করে গেছেন আম্পায়াররা। পরবর্তী মাঠ পরিদর্শনের সময় নির্ধারণ করা হয়েছিল সোয়া ৫টায়। কিন্তু আবারও বৃষ্টি শুরু হওয়ায় বাতিল করা হয়েছে পরিদর্শন।

মঙ্গলবার সকাল থেকে ব্রিস্টলের আকাশে চলছে মেঘ-বৃষ্টির লুকোচুরি খেলা। শহরের আকাশ ঘন কালো মেঘে ঢেকে রয়েছে। সঙ্গে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছিল গতকাল (সোমবার) রাত থেকেই। সকালে বৃষ্টি কমলেও ঠাণ্ডার তীব্রতা কমেনি।

ব্রিস্টল স্টেডিয়ামের স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেন বাংলাদেশি প্রবাসী রুকসানা আহমেদ। সাত বছর ধরে ব্রিস্টলে বাস করা তিনি বলেছেন, ‘ব্রিস্টলের যা অবস্থা তাতে করে ম্যাচ মাঠে গড়ানোর কোনও সম্ভাবনা নেই। এমন অবস্থায় সারাদিনই গুমোট থাকে পরিবেশ। মাঝে মাঝে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ঝরবে।’

বৃষ্টি থাকায় শুরুতে মাঠে আসেনি কোনও দলই। তবে পরে কয়েকজন ক্রিকেটার মাঠে প্রবেশ করেছেন। তাদের সমর্থন দিতে বৃষ্টি মাথায় নিয়েই প্রবাসী বাংলাদেশিরা এসেছেন মাঠে।

ট্যাগ: bdnewshour24 বৃষ্টি