banglanewspaper

পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরাতন কারাগারের পুকুর থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নারীর পরিচয় না জানা গেলেও তার বয়স আনুমানিক ৩৫ বলে ধারণা করছে পুলিশ। মঙ্গলবার রাত পৌনে ১২টায় মরদেহটি উদ্ধার করা হয়।

চকবাজার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে তিনি বলেন, কারাগারের মসজিদের সামনে পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই নারীর পরনে সালোয়ার কামিজ এবং ওড়না ছিল। সঙ্গে একটি মোবাইল ফোন এবং ভ্যানিটি ব্যাগ ছিল। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

এটি হত্যা নাকি আত্মহত্যা? জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি এখনও নিশ্চিত নয়। তাছাড়া পুকুরটি ডিআইজি কোয়ার্টার্স সংলগ্ন সংরক্ষিত এলাকা। তবে মসজিদ সবার জন্য উন্মুক্ত ছিল। যে কেউ ওই পুকুরে ওজু করতে যেতে পারতেন। পুলিশ মরদেহ উদ্ধার করে সুরৎহাল প্রতিবেদন প্রস্তুত করছে। ময়নাতদন্তের পর আসল রহস্য জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হবে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান বলেন, রাতে পুলিশের ফায়ার সার্ভিসকে ফোন দিয়ে নারীর মরদেহ উদ্ধার করার জন্য যেতে বলে। তবে কিছুক্ষণ পর পুলিশ ফোন দিয়ে বলে যে আমাদের যেতে হবে না, তারাই মরদেহ উদ্ধার করে ফেলেছে। তাই এ বিষয়ে ফায়ার সার্ভিসের কাছে কোনো তথ্য নেই।

সর্বশেষ রাত ১টায় ঘটনাস্থলে চকবাজার থানার ওসি শামীম অর রশিদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হয়ে রহস্য জানার চেষ্টা করছেন।

ট্যাগ: bdnewshour24 কারাগার