banglanewspaper

প্রায় দুই বছর ধরে সম্পর্ক ছিল চিত্রনায়িকা পরীমনি আর বিনোদন সাংবাদিক তামিম হাসানের। এছাড়া গত ১৪ এপ্রিল পারিবারিকভাবে জাঁকজমকপূর্ণ বাগদানও সেরেছেন তারা। এবার সেই সম্পর্কেই ধরল চির।

ভাঙল বাগদানও। তাদের দুজনের ঘনিষ্ঠজনেরা বলছেন, প্রায় দেড় মাস হলো তাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। এখন দুজনের দুটি পথ।

বাগদান ভাঙার বিষয়ে পরীমণি বলেন, আমি বাগদানের সময়ই আগামী কোনো এক বছরের ১৪ এপ্রিল বিয়ের দিন ঠিক করে রেখেছিলাম। তবে বাগদান না হলে কোনোভাবেই বুঝতে পারতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। বরং গোষ্ঠী মেনটেইন করার যে বিশাল হিসাব আছে, সে বিষয়ে আমি ভীষণ অপরিপক্ব। তবে সময় কথা বলবে। এটুকুই বলতে চাই।

দুজনের সম্পর্কে ফাটল ধরার কারণ জানতে চাইলে তিনি বলেন, আমি এটা একা বলতে পারব না। তাহলে দুজনকেই বলতে হবে। একতরফা বলা ঠিক হবে না। শুধু যেটুকু না বললেই নয়, সেটা হলো আমার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে আমি কখনো একচুল আপস করব না। প্রেম আমি কোনো লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে করেছি। কারণ এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।

সাংবাদিক তামিমের প্রেম নিয়ে খোলামেলাই ছিলেন পরী। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সবখানেই ছিলে এই জুটির অবাধ চলাফেরা। কিন্তু সেই প্রেমই হয়ত আর টিকলো না।

ট্যাগ: Bdnewshour24