banglanewspaper

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম রণবীর সিং। ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেতা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ভক্তদের উপহার দিয়ে যাচ্ছেন একের পর এক ব্লকবাস্টার ছবি।

রণবীর এখন ব্যস্ত রয়েছেন ‘৮৩’ ছবির কাজ নিয়ে। ১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয়কে ঘিরে তৈরি হচ্ছে ছবিটি। ছবিতে নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে কোন কমতি রাখছেন না এই সুপারস্টার।

‘৮৩’র প্রস্তুতির অংশ হিসেবে খেলার মাঠ চষে বেড়াচ্ছেন রণবীর সিং। রোববার (১৬ জুন) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে ভারত-পাকিস্তানের ম্যাচে দেখা যায় রণবীর সিংকে। নিজের দেশকে উৎসাহ দিতে বলিউডের এই জনপ্রিয় নায়ক চলে এসেছিলেন মাঠে।

শুধু খেলা উপভোগ নয়, করেছেন ধারাভাষ্যের কাজটিও। এসময় তাকে আরও সঙ্গ দিয়েছিলেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভার। সেই সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে তুলেছেন সেলফি।

চমকপ্রদ তথ্য হলো- শুধু ভারতীয় ক্রিকেটার নয়, রণবীরের সেলফিতে দেখা গেছে বাংলাদেশের মডেল-উপস্থাপিকা পিয়া জান্নাতুলকেও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে রণবীরে সঙ্গে তোলা ছবিটি শেয়ার করে পিয়া জান্নাতুল লিখেছেন- ‘দেখুন আমার সঙ্গে সেলফি তুলেছেন কে!!! রণবীর সিং খুব চঞ্চল। এক জায়গায় দুই সেকেন্ডের বেশি দাঁড়িয়ে থাকতে পারেন না।’

বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস পিয়া গত কয়েক বছর ধরে ক্রিকেট উপস্থাপক হিসেবে কাজ করছেন। ২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ খেতাব জেতা পিয়া ২০০৮ থেকে মডেলিং করছেন। পেশায় আইনজীবী পিয়া ২০১৩ সালে মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড জেতেন। বাংলাদেশের প্রথম নারী হিসেবে ভোগ ইন্ডিয়ার প্রচ্ছদ কন্যাও হয়েছিলেন পিয়া।

ট্যাগ: bdnewshour24 পিয়া জান্নাতুল