banglanewspaper

১১ দিন নিখোঁজের পর ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার হওয়া সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে পুলিশি হেফাজতে পরিবারের কাছে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার সময় পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের ডেকে এই কথা জানান পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। সৌরভকে ‘দুর্বৃত্তরা’ আটকে রেখেছিল বলে জানান তিনি। তবে পুলিশ সুপার তাদের কোনও পরিচয় জানাতে পারেননি। সৌরভকে ময়মনসিংহের সাংবাদিকদের সামনে আনা হয়নি।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার (২০ জুন) ভোর ৫টা ২০ মিনিটের সময় ময়মনসিংহ শেরপুর রুটের তারাকান্দার মধুপুর বটতলা এলাকার জামিল অটোরাইস মিলের সামনে দুর্বৃত্তরা সৌরভকে ফেলে রেখে যায়। ওই রাইস মিলের কর্মচারী সৌমিক ফোনে সৌরভের পরিবারকে তার খবর দেয়। পরিবার ঢাকার কাউন্টার টেরোরিজম কর্তৃপক্ষকে জানায়। পরে খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের দল ঘটনাস্থলে পৌঁছে সৌরভকে উদ্ধার করে ময়মনসিংহ পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসে। পুলিশ সুপার আরও জানান, সৌরভ সম্পূর্ণ সুস্থ আছেন। পরিবারের সঙ্গে কথা বলে সৌরভকে পুলিশি হেফাজতে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

গত ৯ জুন সন্ধ্যায় চট্রগ্রাম নগরীর পাঁচলাইশ থানাথীন আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণের অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা। তাদের দাবি, সৌরভকে চাকরি দেওয়ার কথা বলে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়। একটি কালো পাজেরো গাড়িতে তাকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। এ ঘটনায় পরদিন ১০ জুন পাঁচলাইশ থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন সৌরভের বাবা। সৌরভের পরিবার চট্টগ্রামের পাঁচলাইশ থানার সুন্নিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা।

উল্লেখ্য, ইফতেখার আলম সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের মামাতো বোনের ছেলে।

ট্যাগ: bdnewshour24 সোহেল তাজ