banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করেছে এলাকাবাসি।

শুক্রবার জুমার নামাজের পর আব্দুল্লাহপুর-আব্দুল্লাহপুর সড়কের ফ্যান্টাসী কিংডমের সামনে জামগড়া, চিত্রসাইল, বেরন ও সরকার মার্কেট এলাকার সর্বস্তরের জনগণ এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে এসময় বক্তারা বলেন, পল্লী বিদ্যুতের কর্মকর্তারা প্রি-পেইড মিটার লাগিয়ে দিয়ে সাধারণ মানুষের ওপর বোঝা চাপিয়ে দিয়েছে। বাড়ীওয়ালারা এখন অশান্তিতে আছেন। যে বাসা বাড়িতে সাধারন মিটারে এক হাজার টাকা বিল আসতোম, সেখানে প্রি-পেইড মিটারে বিল আসতেছে ৩ হাজার টাকা।

আমিরুল হক ভুইয়া নামের এক ব্যক্তি জানান, তার ১৩টি মিটারে ১৪ হাজার টাকা বিল আসতো। প্রি-পেইড মিটার লাগানোর পর বিল আসে ৬০ হাজার টাকা। এতো বিল কিভাবে হয়। আর কিভাবে এ বিল পরিশোধ করবো। 

বক্তবে আবুল কালাম আজাদ নামের অপর একজন বলেন, তার বাড়ীতে ৩০টি মিটার রয়েছে। দীর্ঘ দিন ধরে ৩০টি মিটারে ২০হাজার থেকে ২২ হাজার টাকা বিল আসত। কিন্তু প্রি-পেইড মিটার সংযোগ দেয়ার পর তার বিল হলো ৩৪ হাজার টাকা। 

মানববন্ধন শেষে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে তারা। এসময় তারা হুশিয়ারী দিয়ে বলেন, অভিলম্বে তাদের বাসা বাড়ি থেকে এ রাক্ষসী মিটার তুলে নিতে হবে। অন্যথায় তার কঠিন আন্দোলন করবে।

ট্যাগ: bdnewshour24 আশুলিয়া