banglanewspaper

ঘুম থেকে উঠে নিজেকে আবিষ্কার করলেন অন্ধকার বিমানের ভেতর। প্রচণ্ড শীতে প্রায় জমে যাচ্ছিলেন তিনি। কিন্তু ঘুমে প্রায় অচেতন হয়ে প্লেন থেকে নামা হয়নি তার। কেউ ডাকও দেয়নি তাকে।

অদ্ভূত এই ঘটনা ঘটেছে কানাডার টরন্টো প্রদেশে। গত ৯ জুন এই ঘটনা ঘটে। তদন্ত করে সম্প্রতি ঘটনাটির সত্যতা পায় বিমানবন্দর কর্তৃপক্ষ।

ঘটনার শিকার তিফানি অ্যাডামস, তিনি প্লেনে কুইবেক থেকে টরন্টো পৌঁছান। কিন্তু প্লেনটি অবতরণের পর ঘুম থেকে উঠতে পারেননি তিনি। কেউ ডেকেও দেয়নি তাকে। পরে যখন ঘুম ভাঙে, তখন নিজেকে আবিষ্কার করেন অন্ধকারের মধ্যে। অনেকটাই ভীত হয়ে পড়েছিলেন তিনি।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখেছেন, মধ্যরাতে তার ঘুম ভাঙে। প্লেনটি অবতরণের কয়েক ঘণ্টা পর তার ঘুম ভেঙেছিল। তখন নিজেকে সামলে তিনি তার বন্ধুকে ফোন দেন, কিন্তু এক মিনিটের মধ্যে সেটি বন্ধ হয়ে যায়। তবে ততক্ষণে বান্ধবীর এমন বিপদের কথা বুঝতে পারেন তিনি। খবর দেন বন্দর কর্তৃপক্ষকে।

এরই মধ্যে প্লেনের অন্ধকারে একটি টর্চ লাইটের খোঁজ পান অ্যাডামস। সেটি দিয়ে বিমানবন্দরের লোকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন তিনি।

বন্দরের কর্মকর্তারা তাকে উদ্ধার করে স্থানীয় হোটেলে উঠতে বলেন। কিন্তু অ্যাডাম তাতে রাজি না হয়ে দ্রুত তাকে বাড়ি পৌঁছে দেওয়ার আহবান জানান।

কানাডার এয়ার  কর্তৃপক্ষ তাকে এ ঘটনার তদন্তের জন্য দুইবার তলব করে। ক্ষমাও চাওয়া হয়েছে তার কাছে।

সূত্র: বিবিসি

ট্যাগ: bdnewshour24 বিমান