banglanewspaper

তেলেগু ও তামিল ছবির জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী তামান্না ভাটিয়া। বর্তমানে তিনি আরও বেশি সুপরিচিত ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবিতে অভিনয়ের জন্য। তবে শুধু অভিনয় নয়, সম্প্রতি মুম্বাইয়ের ভারসোভায় বিলাসবহুল একটি ফ্ল্যাট কিনেও সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন নায়িকা। যে ফ্ল্যাটের প্রতি স্কোয়ার ফুটের দাম ৮১ হাজার টাকা!

বহু মূল্যের ওই ফ্ল্যাটটি কিনতে তামান্নার মোট খরচ করতে হয়েছে ১৬ কোটি ৬০ লাখ টাকা। ২২ তলার এই বিল্ডিংয়ের ১৪ তলায় অভিনেত্রীর ফ্ল্যাটটি। এই ফ্ল্যাটের যে কোনো দিক থেকেই সমুদ্র দেখা যায়। শুধুমাত্র ফ্ল্যাটের অভ্যন্তরীণ সাজসজ্জার জন্যই তামান্না খরচ করেছেন দুই কোটি টাকা।

সম্প্রতি মুম্বাইয়ের ভারসোভা এলাকাতেই ফ্ল্যাট কিনেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত বলিউড অভিনেতা আমির খান, বিবেক ওবেরয় ও অভিনেত্রী আলিয়া ভাট। এছাড়া তামান্নার পাড়াতেই থাকেন ‘বাহুবলী’ খ্যাত নায়ক প্রভাস। এখানে রয়েছে রণবীর কাপুরের ফ্ল্যাটও।

২০০৫ সালে ‘চান্দ সা রোশন চেহরা’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তামান্না ভাটিয়া। একই বছরে তার যাত্রা শুরু হয় তেলেগু ও তামিল ছবিতে। তামান্না অভিনীত ছবিগুলোর মধ্যে ‘রাছা’ (২০১২), ‘ক্যামেরাম্যান গঙ্গা থো রামবাবু’ (২০১২), ‘থাডাকা’ (২০১৩), ‘আগাড়–’ (২০১৪), ‘বাহুবলী’ (২০১৫), ‘বেঙ্গল টাইগার’ (২০১৫), ‘ওপিরি’ (২০১৬) এবং ‘বাহুবলী-টু’ (২০১৭) অন্যতম।

ট্যাগ: bdnewshour24 তামান্না