banglanewspaper

বরগুনায় বুধবার সকালে প্রকাশ্যে রিফাত নামে এক যুবককে স্ত্রীর সামনে কুপিয়ে হত্যার ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন হাইকোর্ট। এছাড়া এ ঘটনায় বরগুনার ডিসি ও এসপি কী পদক্ষেপ নিয়েছেন তা আজ দুপুর ২টার মধ্যে জানতে চেয়েছেন হাইকোর্ট।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল এ হত্যার ঘটনায় প্রকাশিত বিভিন্ন পত্রিকার প্রতিবেদন হাইকোর্টের নজরে আনেন। এসময়  বিচারপতি এফ আর এম নাজমুল আহসান ও বিচারপতি কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালত বলেন, ‘বাংলাদেশের পরিস্থিতি আগে এরকম ছিল না। অনেকে দাঁড়িয়ে দেখেন। কেউ প্রতিবাদ করলেন না। সমাজ কোথায় যাচ্ছে? আমারা সবাই মর্মাহত।’

এরপর আদালত রাষ্ট্রপক্ষের আইনজীবী ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার আব্দুল্লাহ আল মাহমুদ বাসারকে বরগুনার ডিসি ও এসপির সঙ্গে যোগাযোগ করে এ ঘটনায় এখন পর্যন্ত কী অ্যাকশন নেওয়া হয়েছে তা আজ দুপুর ২টার মধ্যেই আদালতকে জানাতে বলেন।

উল্লেখ্য, গতকাল বুধবার (২৬ জুন) সকালে স্ত্রীকে কলেজে নিয়ে গিয়েছিলেন রিফাত শরীফ (২২)। কলেজ থেকে ফেরার পথে কলেজের সামনের রাস্তায় প্রকাশ্য রিফাতের ওপর হামলা করে একদল দুর্বৃত্ত। আয়েশা তাদের বাধা দিয়েও আটকাতে পারেননি। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ট্যাগ: bdnewshour24 বরগুনা