banglanewspaper

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় খাবারের সঙ্গে ইঁদুরের বিষ খেয়ে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন। শুক্রবার (২৮ জুন) দুপুরে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আত্মহত্যাকারীরা হলেন- উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের ভাটি দৌলতপুর গ্রামের অম্রিকা তালুকদার (৫০) ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার (৩৫)। নিহত এ দম্পতির ছয় বছরের এক ছেলে ও ৯ বছরের এক মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার একাদশীর উপবাস ব্রত করেন অম্রিকা তালুকদার ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার। বেলা ১১টায় উপবাস ভেঙে খাবার তৈরি করেন তৃপ্তি রানী তালুকদার। পরে স্বামী-স্ত্রী দু’জনই ইঁদুর মারার বিষ মেশানো খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

মা-বাবাকে অসুস্থ হতে দেখে ছেলে-মেয়েরা আশপাশের লোকজনকে খরব দেয়। খবর পেয়ে স্বজনরা তাদেরকে জামালগঞ্জ হাসপাতালে নিয়ে যান। অম্রিকা তালুকদার রাস্তায় মারা যান। পরে বিকেলে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তার স্ত্রী।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রী একসাথে আত্মহত্যা করেছে। শুনেছি তারা খাবারের সঙ্গে ইঁদুরের বিষ মিশিয়ে খেয়েছে। তবে কি কারণে তারা আত্মহত্যা করেছে তা জানা যায়নি। দু’জনের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ট্যাগ: bdnewshour24 আত্মহত্যা