banglanewspaper

প্রিয়াঙ্কা চোপড়া। ক্যারিয়ারকে পেছনে ফেলে প্রেম-ভালোবাসা আর স্বামীকে বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি। স্বামী নিক জোনাসের সঙ্গে বর্তমানে রয়েছেন রোমান্টিক শহর প্যারিসে। সেখানে প্রিয়াঙ্কার ভাশুর গায়ক জো জোনাস ও ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার বিয়ের সাক্ষী হচ্ছেন তারা। যুক্তরাষ্ট্রে চার হাত এক হলেও ফ্রান্সের রাজধানীতে হচ্ছে বড়সড় আয়োজন। সেখানে থাকছে একাধিক অনুষ্ঠান। পাশাপাশি তারা উপভোগ করছেন শহরের সৌন্দর্য, ঘুরছেন দর্শনীয় স্থানে।

সম্প্রতি ইনস্টাগ্রামে তেমন একটি ভিডিও প্রকাশ হয়েছে। যেখানে ইয়টের ডকে দেখা যায় প্রিয়াঙ্কা, নিক, সোফি, জো-সহ অন্যদের। তবে বিপত্তি ঘটে বলিউডের নায়িকা প্রিয়াঙ্কার বেলায়। একটু হলেই পা ফসকে সমুদ্রে পড়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু নিক জোনাস তো পাশে রয়েছেন। তিনিই দ্রুত জড়িয়ে ধরেন নায়িকাকে। আর সেই ভিডিওটি প্রকাশের পরপরই অনলাইনে ভাইরাল হয়েছে।

ভিডিও দেখে বোঝাই যাচ্ছে যে প্রিয়াঙ্কা একটু বেশি ড্রিংকস করে ফেলে ছিলেন। আর সে জন্যই তিনি নিজের ব্যালেন্স রাখতে পারেননি।

উল্লেখ্য, গত বছর আগস্টে প্রিয়াঙ্কা-নিকের বাগদান হয়। ডিসেম্বরে তারা হিন্দু ও খ্রিষ্টান রীতিতে বিয়ে করেন ভারতের যোধপুরের রাজকীয় প্রাসাদে।

সামনে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘দ্য স্কাই ইন পিংক’ সিনেমায়। এর মাধ্যমে কয়েক বছরের বিরতি শেষে বলিউডে কামব্যাক করছেন তিনি। বিপরীতে আছেন ফারহান আখতার। তাদের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জায়রা ওয়াসিম। এ ছাড়া দুটি হলিউড সিনেমায় অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

ট্যাগ: bdnewshour24 প্রিয়াঙ্কা ভিডিও