banglanewspaper

আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল থেকে অবসর ঘোষণার পর কেটে গিয়েছে প্রায় কুড়ি দিন। তবে আগামী মাসেই কানাডায় গ্লোবাল টি-২০ লিগে অংশগ্রহণ করতে চলেছেন ২০১১ ভারতের বিশ্বজয়ের কান্ডারি যুবরাজ সিং।

তার আগে শনিবার এক জমকালো অবসর পার্টি দিয়েছিলেন ছয় ছক্কার নায়ক। এদিন সন্ধ্যায় বাণিজ্যনগরীতে যুবরাজের জমকালো পার্টিতে মিশল ক্রিকেট-বলিউড।

১০ জুন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য শুভেচ্ছার বন্যায় ভেসেছিলেন যুবি। শনিবার জমকালো সন্ধ্যায় যুবরাজ ও তাঁর স্ত্রী হ্যাজেল কিচের আমন্ত্রণে ছুটে এসেছিলেন একদা যুবির জাতীয় দলের সতীর্থ মোহাম্মদ কাইফ, আশিস নেহরা, জহির খান, ইরফান পাঠানরা।

উল্লেখযোগ্যভাবে যুবরাজের অবসর পার্টিতে এদিন দেখা মিলল আঙুলের চোটে সম্প্রতি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া শিখর ধাওয়ানেরও। আঙুলে প্লাস্টার করা অবস্থাতেই একদা সতীর্থ যুবরাজের ডাকে এদিন ছুটে এসেছিলেন ভারতীয় ক্রিকেটের ‘গব্বর’।

বলিদুনিয়া থেকেও আমন্ত্রিতদের মধ্যে এদিন উল্লেখযোগ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারহান আখতার, রবিনা ট্যান্ডন, কুনাল খেমু, জাহির খানের স্ত্রী সাগরিকা ঘাটগে প্রমুখ। এককথায় ক্রিকেট ও বলিদুনিয়ার মিশেলে শনির সন্ধ্যায় যুবরাজের অবসর পার্টি ছিল চাঁদের হাট।

উপস্থিত ছিলেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা। পার্টিতে দেখা যায় যুবরাজের শেষ আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের মালকিন নীতা আম্বানি ও তাঁর ছেলে আকাশ আম্বানিকেও। তবে পার্টিতে যুবরাজের সাবেক প্রেমিকা কিম শর্মার উপস্থিতি নেটিজেনদের চর্চার বিষয় হয়ে দাঁড়ায়। যুবরাজ ও তাঁর স্ত্রী হ্যাজেল কিচের সঙ্গে ক্যামেরার সামনে পোজও দেন তিনি।

সম্প্রতি অবসর ঘোষণার দিনকয়েক আগে ভারতীয় ক্রিকেটের অ্যাপেক্স বডি থেকে বেরিয়ে কানাডায় গ্লোবাল টি-২০ লিগ খেলার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে আবেদন করেছিলেন যুবি।

খোলা চিঠিতে টরন্টোয় অনুষ্ঠিত হতে চলা টি-২০ টুর্নামেন্টের দ্বিতীয় সংস্করণে অংশগ্রণের অনুমতি চেয়ে বিসিসিআইকে খোলা চিঠি লেখেন দেশের হয়ে ৩০৪টি ওয়ানডে ম্যাচে প্রতিনিধিত্ব করা যুবরাজ। যুবরাজের কথায় ক্যারিয়ারের সায়াহ্নে পৌঁছে তিনি ক্রিকেটটাকে মজার ছলে উপভোগ করতে চান।

অবসর ঘোষণার আগে যুবরাজের অনুমতি চাওয়া নিয়ে বোর্ডের অন্দরে চাপানউতোর থাকলেও অবসর ঘোষণার পর বিদেশের টি-২০ লিগে খেলার বিষয়ে কোনও বাধা নেই ওয়ানডে ক্রিকেটে ৯,৯২৪ রানের মালিকের।

কানাডা টি-২০ লিগে খেলতে দেখা যাবে সাকিব আল হাসান, কেন উইলিয়ামসন, আন্দ্রে রাসেল, শহীদ আফ্রিদি, সুনিল নারিন সহ বিদেশের বেশ কিছু তারকা ক্রিকেটারকে। আগামী ২৫ জুলাই থেকে শুরু হতে চলা টুর্নামেন্টে টরন্টো ইন্টারন্যাশনালসের হয়ে মাঠে নামবেন যুবি।

ট্যাগ: bdnewshour24 যুবরাজ