banglanewspaper

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি আকতারুজ্জামান লাবলু (ইন্না লিল্লাহি...রাজিউন)। তার মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব, ক্র্যাব, ডিআরইউসহ বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিরা শোক প্রকাশ করেছেন।

সোমবার রাত ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন লাবলু। তিনি দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারসহ নানা রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, এর আগে ভারতে গিয়ে চিকিৎসা করিয়ে আসেন আখতারুজ্জামান লাবলু। ঢাকায় ফেরার কয়েক মাস পর আবার অসুস্থ হয়ে পড়লে তাকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় দুই মাস হাসপাতালের কেবিনে থাকার পর গত শনিবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সোমবার রাতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান তিনি।

ক্র্যাবের সাধারণ সম্পাদক দীপু সারোয়ার জানান, সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলুর মরদেহ রাতে বিএসএমএমইউ হাসপাতালের হিমাগারে রাখা হবে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে তার মরদেহ ভোরের কাগজ অফিসের (তার কর্মস্থল) নেয়া হবে। সেখানে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর দুপুর ১২টার দিকে সেগুনবাগিচার ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ) ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা এবং দুপুর ১টা ৩০ মিনিটে (বাদ জোহর) জাতীয় প্রেসক্লাবে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। সেখান থেকে তাকে দাফনের জন্য আজিমপুর কবরস্থানে নিয়ে যাওয়া হবে।

ভোরের কাগজের সাংবাদিক সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু টানা ছয়বার (২০১২-২০১৬ সাল পর্যন্ত) বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্বপালন করেন।

ট্যাগ: bdnewshour24 সাংবাদিক