banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সাভারে অপহরণ হওয়া তুহিন (৫) নামের এক শিশুকে ৯দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পাচারকারী চক্রের এক নারী সদস্যকে আটক করা হয়েছে।

আজ (১১ই জুলাই, বৃহস্পতিবার) সকালে সাভারের হেমায়েতপুর থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এর আগে গত (৩’রা জুলাই, বুধবার) হেমায়েতপুরের আর্জেনপাড়া থেকে শিশুটিকে অপহরণ করা হয়।

অপহৃত শিশু তুহিন (৫) সাভারে হেমায়েতপুরের আর্জেনপাড়ার রুবেল হোসেনের ছেলে। এ ঘটনায় আটককৃত নারী মর্জিনা বেগম (৪০) রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন জামালপুর এলাকার নুরুল ইসলামের স্ত্রী।

শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত ৩জুলাই সাভারের হেমায়েতপুরের আর্জেনপাড়া এলাকা হতে শিশু তুহিনকে বিস্কুট দেয়ার কথা বলে নিয়ে যায় মর্জিনা নামের আটককৃত ওই নারী। পরে সম্ভাব্য অনেক জায়গায় খোজাখুঁজি করেও তুহিনকে না পেয়ে সাভার মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তারা।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অপহৃত শিশু তুহিনকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মর্জিনা বেগম নামের এক মহিলাকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে অপহরণের বিষয়টি স্বীকার করেছেন মর্জিনা। এমনকি টাকার বিনিময়ে শিশুটিকে বিক্রিও করে দেয় অন্য এক নারীর কাছে। এ ঘটনায় জড়িত পাচার চক্রের অন্যান্য সদস্যদের আটকের চেষ্টা করছে পুলিশ।

তিনি আরো জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করে আটককৃত মর্জিনাকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 সাভার