banglanewspaper

একটা সময়ে জনপ্রিয়তায় আকাশটাকেই ছুঁয়েছিলেন আনিকা কবির শখ।  অবাক করা ব্যাপার হলো দীর্ঘদিন ধরেই কোনো খবরে ছিলেন না তিনি। তার ভক্তদের জন্য সুখবর হলো প্রায় দেড় বছরের বিরতি শেষে আবারও অভিনয়ে ফিরেছেন শখ।

দীর্ঘদিন পর আবারও একটি এক ঘণ্টার নাটকে একসঙ্গে অভিনয় করবেন মডেল নোবেল ও অভিনেত্রী শখ। নাটকটির নাম ‘অহংকার’। 

নাটকটিতে চৌধুরী গ্রুপ অব ইন্ড্রাস্টিজ এর একজন জিএম ভূমিকায় অভিনয় করেছেন নোবেল আর শখ অভিনয় করছেন কর্পোরেট চাকরিজীবীর ভূমিকায়। নাটকটি প্রযোজনা করছেন যৌথভাবে সাবিবর চৌধুরী, রাসেল আলম এবং মামুন খান হাবিব। শুটিং হবে ১৩ ও ১৯ জুলাই।

এর আগে সর্বশেষ নোবেল আর শখ একসঙ্গে অভিনয় করেছিলেন ২০১৬ সালে। নাটকের নাম ছিল ‘দ্য হিরো’।

নাটকটি গল্প এমন, অহংকার পতনের মূল। বেশি সম্পদশালী হয়ে গেলে কোনো কোনো মানুষের চলাফেরা, আচরণ পরিবর্তন হয়ে যায়, মানুষকে মানুষ মনে করেন না, অহংকারী হয়ে ওঠেন। শেষে পতন হয়। এমনই গল্প নাটকটির। 

নাটকে অনুপস্থিতি নিয়ে মডেল ও অভিনেতা বলেন, ‘আমি চাকরি করি, মিডিয়াতে কাজের সময় একদমই সময় পাই না। কাজটি ভালো হবে মনে করে ছুটির দিনগুলো বেছে নিয়ে কাজ করতে যাচ্ছি।’

উল্লেখ্য, নোবেল ও শখ প্রথম গাজী শুভ্রর নির্দেশনায় আরসি কোলার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। এরপর তারা দু’জন আফতাব মেট্রেসের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। সর্বপ্রথম তারা ২০১৪ সালের ঈদে আর বি প্রীতমের নির্দেশনায় ‘স্মার্তো’ নাটকে অভিনয় করেন।
 

ট্যাগ: bdnewshour24 নোবেল