banglanewspaper

বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশন নিজেই নিজেকে ছাপিয়ে যাচ্ছিলেন। বক্স অফিস কাপাচ্ছিল তার নতুন ছবি ‘সুপার থার্টি’। প্রথম দিনের আয়ের হিসেবে নিজের সর্বশেষ সফল ছবি ‘কাবিল’র রেকর্ড ভেঙে দেয় হৃত্বিক। মুক্তির প্রথম দু’দিনে ৩০ কোটির বেশি ব্যবসা করেছে বিকাশ বহেল পরিচালিত এই ছবি।

কিন্তু বাজিমাত করতে যাওয়ার ছবিটির বুঝি কপাল পুড়ালো। ১২ জুলাই মুক্তি পাওয়া ‘সুপার ৩০’ মুক্তির তিন দিন না পার হতেই পাইরেসির শিকার হয়েছে।

কুখ্যাত পাইরেসি ওয়েবসাইট তামিল রকর্সের কুনজর পড়েছে ছবিটির ওপর। এখন ব্যবসা সফল হতে যাওয়া ছবিটি পড়েছে ঝুঁকির মধ্যে। এর আগে ‘আর্টিকেল ১৫’ ও ‘কবির সিং’ ছবিটিও পাইরেসি হয় এই ওয়েবসাইটে। একের পর এক ছবি অনলাইনে ফাঁস হওয়ায় প্রশ্নের মুখে এখন ‘অ্যান্টি পাইরেসি আইন।’

এ ছবিতে বিহারের গণিত বিশারদ আনন্দ কুমারের জীবনী নিয়ে পর্দায় ফিরেছেন হৃত্বিক রোশন। আগেই ছবির বিভিন্ন লুক ও টিজারে আলোচনার জন্ম দেন তিনি। ধারণা করা হচ্ছিল ছবিটি হলে দর্শক টানবে। মুক্তির পর সেই ধারণাই সত্যি হয়।

ছবি মুক্তির পর থেকেই বলিউডের বিভিন্ন তারকাদের প্রশংসায় ভাসছেন হৃত্বিক। তার লুক, অভিনয় দেখে মুগ্ধ সবাই। অনেকেই মন্তব্য করেছেন ছবিটি হৃত্বিকের ক্যারিয়ারে নতুন মাইলফলক যোগ করবে। গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানিও ছবিটি দেখেছেন এবং নিজের মতামত জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ছবির দারুণ প্রশংসা করেছেন তিনি। ভালোই যাচ্ছিল সব, এর মধ্যে পাইরেসি হয়ে গেল ছবিটি।

ট্যাগ: bdnewshour24 পাইরেসি হৃত্বিক