banglanewspaper

শুরু হয়ে গেছে দিন গোনা। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে ‘বাহুবলী’ তারকা প্রভাস এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ‘সাহো’। ট্রেলারের ঝলকেই বোঝা গেছে এই ছবি জমজমাট চোখ ধাঁধানো বিভিন্ন অ্যাকশন দৃশ্যে পরিপূর্ণ।

সম্প্রতি সামনে এসেছে ‘সাহো’ সম্পর্কে আরও এক চাঞ্চল্যকর তথ্য। আর এই খবর ফাঁস করেছেন ছবির সিনেম্যাটোগ্রাফার মাধি। তিনি জানিয়েছেন, ছবির মাত্র আট মিনিটের একটি অ্যাকশন দৃশ্য শ্যুট করার জন্য খরচ করা হয়েছে ৭০ কোটি টাকা!

বিরাট বাজেটের এই অ্যাকশন দৃশ্যটির শ্যুটিং হয়েছে আবু ধাবিতে। সিনেম্যাটোগ্রাফার মাধির বিশ্বাস, এক নতুন ইতিহাস তৈরির পথে ‘সাহো’। এর আগে ভারতীয় চলচ্চিত্রে কোনো একটি দৃশ্যের জন্য এত বিপুল পরিমাণ টাকা খরচ করা হয়নি।

এ ছবিতে প্রভাসকে দেখা যাবে বহুমাত্রিক এক জটিল চরিত্রে। অন্যদিকে শ্রদ্ধা কাপুর অভিনয় করেছেন এক পুলিশ কর্মকর্তার চরিত্রে। এই প্রথম রুপালি পর্দায় জুটি বাধলেন দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড তারকা শ্রদ্ধা।

‘সাহো’-এর বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে জ্যাকি শ্রফ, নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদী, চাঙ্কি পান্ডে, মহেশ মঞ্জারেকর, অরুণ বিজয় এবং মুরলি শর্মার মতো তারকাদের। সুজিত পরিচালিত এই ছবি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট।

ট্যাগ: bdnewshour24 কোটি