banglanewspaper

বরগুনায় শাহনেওয়াজ রিফাত শরীফ নামে এক যুবককে কুপিয়ে হত্যার মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে পাঁচদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১৭ জুলাই) পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম এই আদেশ দেন।

এর আগে মঙ্গলবার (১৬ জুলাই) রাতে মিন্নিকে গ্রেফতার দেখায় পুলিশ। রিফাত হত্যার ঘটনায় প্রাথমিকভাবে তার সম্পৃক্ততা পাওয়ায় মিন্নিকে গ্রেফতার করা হয় বলে জানান পুলিশ সুপার মো. মারুফ হোসেন। যদিও ওই হত্যাকাণ্ডের মামলায় তার স্ত্রী ছিলেন এক নম্বর সাক্ষী।

গত ২৬  জুন বরগুনা জেলা শহরের কলেজ রোডে রিফাতকে (২৩) তার স্ত্রীর সামনেই কুপিয়ে জখম করে একদল লোক। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নয়ন বন্ডসহ ১২ জনের নাম উল্লেখ করে এবং আরও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন রিফাতের বাবা। মিন্নি ছিলেন সেই মামলার সাক্ষী।

এ ঘটনার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়লে দেশজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়। রিফাতকে আক্রমণকারীদের একজন ছিলেন নয়ন বন্ড। পুলিশ তাকে আটকও করেছিল। পরে বন্দুকযুদ্ধে নয়ন বন্ডের মৃত্যু হয়।

এদিকে গত ১৩ জুলাই রিফাত শরীফের বাবা দুলাল শরীফ সংবাদ সম্মেলনে জানান, সিসিটিভি ফুটেজে পুত্রবধূ মিন্নির গতবিধি সন্দেহজনক। পরবর্তীতে সেই হামলাকারীদের নিবৃত্ত করতে চাইলেও বিষয়টি তার কাছে পরিকল্পিত বলে মনে হয়। তিনি মিন্নিকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করার দাবি জানান।

ট্যাগ: bdnewshour24 মিন্নি