banglanewspaper

কাজী আশরাফ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলা মৎস্য কর্মকর্তা মো. দীন ইসলাম বলেছেন, মঙ্গলবার হতে আগামী বুধবার পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ উদ্যাপিত হবে। সপ্তাহব্যাপী এ আয়োজনের প্রতিপাদ্য বিষয় হচ্ছে “মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি”। এ উপলক্ষে আমি আপনাদের মাধ্যমে উপজেলার সকল মৎস্য চাষী, মৎস্যজীবী, আড়ৎদার, মৎস্য ব্যবসায়ীসহ মৎস্য সেক্টরের সাথে জড়িত সকলকে শুভেচ্ছা জানাচ্ছি।

মঙ্গলবার (১৭ জুলাই) সকালে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দীন ইসলাম। এ সময় তিনি আরও বলেন, বাংলাদেশ এখন মাছ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ। মৎস্য দপ্তরের তথ্য অনুয়ায়ী, দেশে ২০১৬-১৭ অর্থবছরে মাছ উৎপাদনের  লক্ষ্যমাত্রা ছিল ৪০ দশমিক ৫০ লাখ মেট্রিকটন। কিন্তু সেই লক্ষমাত্রা ছাড়িয়ে এবার মাছ উৎপাদন হয়েছে ৪১ দশমিক ৩৪ লাখ মেট্রিকটন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা রাজিব জামান রাজু, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোহসিনা পারভীন, মাই টিভি প্রতিনিধি খাইরুল ইসলাম, একাত্তর টিভি প্রতিনিধি মাহফুজুল ইসলাম মুন্নু, আমার সংবাদ প্রতিনিধি মো. ওবায়দুর রহমান, ডিটিভি নিউজ এর সম্পাদক ও প্রকাশক কাজী আশরাফ, নবচেতনা প্রতিনিধি জহুরুল হক মিলু, ভোরের ডাক প্রতিনিধি সেলিম জাহাঙ্গীর প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 নড়াইল