banglanewspaper

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়ার নাম, সিল-প্যাড ব্যবহার করে একটি চক্র জালিয়াতি করছে বলে অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সিল-প্যাড ব্যবহার করে জালিয়াতির অভিযোগে গতকাল বুধবার (১৭ জুলাই) রাতে রাজধানীর শেরেবাংলা নগর থানায় এই জিডি করেন বিপ্লব বড়ুয়া। 

অভিযোগের বিষয়ে ব্যবস্থা নিতে উপপরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে।

এ ব্যাপার বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী জানান, রাত সাড়ে ৯টার দিকে বিল্পব বড়ুয়া একটি জিডি করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পাওয়ার পর থেকে এখন পর্যন্ত আমার সিল-প্যাড ব্যবহার করে কোনও ব্যক্তি বা প্রতিষ্ঠান বরাবর কোনও ধরনের পত্র, সুপারিশ বা নির্দেশনা প্রদান করিনি। অথচ একটি জালিয়াতচক্র আমার নামে ভুয়া চিঠিপত্র বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানে পাঠিয়েছে মর্মে অভিযোগ পেয়েছি।

তিনি আরও লিখেছেন, রাষ্ট্রীয় ও রাজনৈতিক কার্যক্রমে বিভ্রান্তি সৃষ্টি এবং আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার এ ধরনের মারাত্মক অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন। ইতোমধ্যে বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবহিত করা হয়েছে। এই জালিয়াতচক্র সম্পর্কে সবাইকে সতর্ক থাকতে অনুরোধ জানাচ্ছি।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি। 

ট্যাগ: bdnewshour24 প্রধানমন্ত্রী